30 C
আবহাওয়া
৫:৫৯ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত

ফেনীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত


বিএনএ,ফেনী:ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের উত্তর মন্দিয়া গ্রামের অলী সওদাগরের বাড়ীতে ছোট ভাই শাহ আলম (৪৫) ও তার সহযোগীদের হামলায় বড় ভাই মোহাম্মদ সেলিমের(৫৫) নিহতের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে,ওই গ্রামের মৃত আবদুল ওহাব সাহাব মিয়ার পুত্র মোহাম্মদ সেলিমের সঙ্গে ওয়ারশী সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছিল। উক্ত বিরোধের জের ধরে গত বুধবার বিকেলে বাড়ীর পাশে জমিতে লাঙ্গল দেওয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে শাহ আলম, তার স্ত্রী শিল্পী, ছেলে আরাফাত ও কন্যা সালমা সহ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র নিয়ে মোহাম্মদ সেলিম ও তার পুত্র জিসান আহমেদকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। আহত অবস্থায় মোহাম্মদ সেলিমকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজের স্থানান্তর করে।

শনিবার সকালে সেলিম চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন । মোহাম্মদ সেলিম প্রতিবন্ধী বলে দাবী করেন তাঁর পরিবার।এদিকে জিসানের মাথায় পাঁচটি সেলাই দেয়া হয়েছে।। ঘটনার আগে-পরে থানায় দু’পক্ষই মামলা করেন।

সেলিমের মৃত্যুর বিচার চেয়েছেন তার বৃদ্ধা মা হালিমা বেগম। হালিমা বেগম বলেন,আমার বড় ছেলেকে ছোট ছেলে ও তার স্ত্রী, সন্তানরা আঘাত করে মেরে ফেলেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

সেলিমের বড় মেয়ে রোকসানা আক্তার জবা বলেন, আমার বাবা হত্যাকারীদের ফাঁসি চাই। আমার চাচা শাহ-আলম, চাচী শিল্পী(৩৮)ও চাচাতো ভাই আমাদের এতিম করেছে। আমার অসুস্থ পিতাকে মেরেছে। আমরা সঠিক বিচার চাই।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ সুদ্বীপ রায় জানান, ২৩ আগস্ট দুই গ্রুপে পাল্টাপাল্টি মামলা করে। আসামীদের ধরতে মাঠে রয়েছে পুলিশ। যদি ময়নাতদন্তে এই ঘটনায় মৃত্যু হয় তাহলে ৩০২ ধারায় মামলা রুজু হবে।

বিএনএ/এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ