29 C
আবহাওয়া
৫:১৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » লাইফ সাপোর্টে সংগীতশিল্পী জুয়েল

লাইফ সাপোর্টে সংগীতশিল্পী জুয়েল

লাইফ সাপোর্টে সংগীতশিল্পী জুয়েল

বিএনএ, ঢাকা: জনপ্রিয় সংগীতশিল্পী এবং টেলিভিশন অনুষ্ঠান নির্মাতা হাসান আবিদুর রেজা জুয়েলকে গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। ক্যানসারে আক্রান্ত হয়ে গত ১১ বছর ধরে দেশ-বিদেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

জুয়েলের স্ত্রী সংগীতা গণমাধ্যমকে বলেন, ‘গত মঙ্গলবার রাতে হঠাৎ জুয়েলের শ্বাসকষ্ট শুরু হয়, শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর চিকিৎসকরা আইসিইউতে নেন। বর্তমানে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রয়েছেন।’

সংগীতা জানান, সাজিদের রোগ প্রতিরোধ ক্ষমতা ও প্লাটিলেট কমে গেছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন যেন সাজিদ লাইফ সাপোর্ট থেকে বেরিয়ে আসতে পারে।

জানা যায়, ২০১১ সালে লিভার ক্যানসার ধরা পড়ে। এরপর ফুসফুস এবং হাড়েও ক্যানসার সংক্রমিত হয়। তবে গত দুই মাস ধরে শরীরের অবস্থা দিন দিন অবনতির দিকে যাচ্ছে।

উল্লেখ্য, ১৯৮৬ সালে ঢাকায় আগমন জুয়েলের। এসেই তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি কেন্দ্রিক সাহিত্য ও সাংস্কৃতিক তৎপরতায় জড়িয়ে পড়েন। তখনই বিভিন্ন মিডিয়ার সাথে তার যোগাযোগ ঘটতে শুরু করে।

জুয়েলের প্রথম অ্যালবাম ‘কুয়াশা প্রহর’ প্রকাশিত হয় ১৯৯২ সালে। দশটির মতো অ্যালবাম প্রকাশিত হয়েছে তার। এরমধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে ‘এক বিকেলে’ অ্যালবামটি। জুয়েল একই সঙ্গে সংগীতশিল্পী, টেলিভিশন অনুষ্ঠান নির্মাতা ও ইভেন্ট ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত ছিলেন।

বিএনএনিউজ/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার