31 C
আবহাওয়া
৪:২৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চবি শিক্ষার্থীদের ঢাকা পর্যন্ত পৌঁছে দেবে বিশ্ববিদ্যালয় বাস

চবি শিক্ষার্থীদের ঢাকা পর্যন্ত পৌঁছে দেবে বিশ্ববিদ্যালয় বাস

চবি শিক্ষার্থীদের ঢাকা পর্যন্ত পৌঁছে দেবে বিশ্ববিদ্যালয় বাস

বিএনএ, চবি: করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকারঘোষিত কঠোর লকডাউনের কারণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চলমান সকল বিভাগের পরীক্ষা ফের স্থগিত ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্ত থেকে পরীক্ষায় অংশ নিতে আসা শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের বাসে করে ঢাকায় পৌঁছে দেওয়া হবে।

শনিবার (২৬ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান। তিনি বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউনের কারণে চলমান সকল ধরনের পরীক্ষা আগামীকাল রোববার থেকে স্থগিত ঘোষণা করা হয়েছে। আমরা পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনায় ঢাকা পর্যন্ত পৌঁছে দিব। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বিষয়টি তদারকি করবেন। আগামীকাল দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয় জিরো পয়েন্ট থেকে বাস ঢাকার উদ্দেশ্যে রওনা করবে। শিক্ষার্থীদেরকে আইডি কার্ড সাথে রাখতে হবে। আগামীকাল থেকে চলমান সকল পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত থাকবে।

উল্লেখ, গত ১৫ জুন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভায় আবাসিক হলগুলো বন্ধ রেখে সশরীরে সব ধরনের একাডেমিক পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। পরবর্তীতে বিভিন্ন বিভাগ পরীক্ষার রুটিন ঘোষণা করে। এর আগে গত ৯ জুন থেকে বিভিন্ন বিভাগের অসমাপ্ত পরীক্ষা নেওয়া শুরু হয়। ইতোমধ্যে বিভিন্ন বিভাগের পরীক্ষা শেষও হয়েছে।

বিএনএনিউজ/নাজমুস,মনির

Loading


শিরোনাম বিএনএ