33 C
আবহাওয়া
৩:১৯ অপরাহ্ণ - জুন ১৭, ২০২৪
Bnanews24.com
Home » মোংলায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে নৌকা ডুবি

মোংলায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে নৌকা ডুবি

মোংলায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে নৌকা ডুবি

বিএনএ, বাগেরহাট: বাগেরহাটের মোংলায় অতিরিক্ত যাত্রী তোলার কারণে একটি নৌকা ডুবে গেছে। রোববার (২৬ মে) সকালে মোংলা নদীর ঘাটে নৌকা ডুবির ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ডুবে যাওয়া নৌকাটিতে ৫০ থেকে ৬০ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে কিছু যাত্রী উঠে গেলেও অনেকে নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের ডুবুরি দল নদীতে তল্লাশি চালাচ্ছেন।

মোংলা উপজেলা নির্বাহী অফিসার নিশাত তামান্না বলেন, অতিরিক্ত যাত্রী তোলার কারণে একটি নৌকা ডুবে গেছে। এটিতে প্রায় ৫০ থেকে ৬০ জন যাত্রী ছিল বলে শুনেছি। দুর্ঘটনার পর থেকেই খোঁজখবর রাখছি। যাত্রী নিখোঁজ আছে কিনা, সে বিষয়ে পৌরসভার সিসি ক্যামেরায় দেখা হচ্ছে এবং নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের ডুবুরি দল নদীতে তল্লাশি চালাচ্ছে।

আজ সকাল থেকেই রেমালের প্রভাব পরিলক্ষিত হচ্ছে বাগেরহাটের আকাশে। এছাড়া মোংলা বন্দর ও তৎসংলগ্ন এলাকায় ১০ নম্বর মহাবিপদ সংকেত দেওয়া হয়। এর আগে শনিবার (২৫ মে) বঙ্গোপসাগরে সৃষ্ট গভীর নিম্নচাপ এবং সম্ভাব্য ঘূর্ণিঝড় রেমালকে কেন্দ্র করে উপকূলীয় এলাকায় লঞ্চসহ সব ধরনের নৌযান চলাচল বন্ধের নির্দেশ দেয় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ