27 C
আবহাওয়া
১০:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশে শ্রীলংকার পরিস্থিতি হবেনা : সমাজকল্যাণ মন্ত্রী

বাংলাদেশে শ্রীলংকার পরিস্থিতি হবেনা : সমাজকল্যাণ মন্ত্রী

সমাজকল্যাণ মন্ত্রী

বিএনএ, ঢাকা : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বাংলাদেশে কখনো শ্রীলংকার মতো পরিস্থিতি হবে না। ‘আমাদের অর্থনীতির ভিত অনেক মজবুত’ উল্লেখ করে তিনি বলেন,  স্বাধীনতাবিরোধী চক্র শ্রীলংকার সঙ্গে বাংলাদেশকে তুলনা করে নতুন ষড়যন্ত্র করছে। বাংলাদেশের অর্থনীতি নিয়ে তাদের এ মিথ্যাচার দেশের ১৭ কোটি মানুষ প্রত্যাখ্যান করেছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) পবিত্র ইদুল ফিতর উপলক্ষ্যে সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষ্যে কালীগঞ্জ উপজেলায় উপকারভোগীদের মধ্যে গৃহ ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন ।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের ভূমিহীন ও গৃহহীন জনগণকে জমি ও গৃহ প্রদান করে ইতিহাসে অমর হয়ে থাকবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন বাস্তবে রূপ নিচ্ছে। বিশ্বের বুকে ধারাবাহিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে রোডম্যাপ প্রণয়ণ করে রাষ্ট্র পরিচালনা করছেন, সেটি বাস্তবায়িত হলে ২০৪১ সালের আগেই বাংলাদেশ বিশ্বের বুকে উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠা পাবে বলেও উল্লেখ করেন মন্ত্রী।

পরে তিনি প্রধানমন্ত্রীর পক্ষে আশ্রয়ণ প্রকল্পের তৃতীয় পর্যায়ে নির্মিত ঘর ও জমির দলিল এবং চাবি কালীগঞ্জ উপজেলার ২২৫টি পরিবারের কাছে হস্তান্তর করেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ