36 C
আবহাওয়া
৬:২৮ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ‘২ কোটির শহরে ২০০ মানুষের বিক্ষোভ বিএনপি’র সক্ষমতার প্রমাণ’

‘২ কোটির শহরে ২০০ মানুষের বিক্ষোভ বিএনপি’র সক্ষমতার প্রমাণ’

‘২ কোটির শহরে ২০০ মানুষের বিক্ষোভ বিএনপি'র সক্ষমতার প্রমাণ'

বিএনএ, ঢাকা: ২ কোটি মানুষের ঢাকা শহরে ২০০ মানুষের বিক্ষোভ, এতেই বোঝা যায় বিএনপি’র আন্দোলনের সক্ষমতা কতটুকু। এমন মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে সচিবালয়ে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে ২০২১-২২ অর্থবছরের আর্থিক সহায়তার চেক বিতরণ শেষে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি যদি বলে থাকে ঈদের পরে আন্দোলনে যাবে, তাহলে তো ভালো। আমরা চাই বিএনপি সরকারের যে ভুল-ত্রুটি আছে সেগুলো তুলে ধরুক। বিএনপি’র আন্দোলন শুধু তারেক রহমানে শাস্তি ও খালেদা জিয়ার স্বাস্থ্যের মধ্যে সীমাবদ্ধ না থাকুক। সেটাই আমাদের কামনা। জনগণের বিষয় নিয়ে কথা বলুক।

হাছান মাহমুদ বলেন, এ রকম দিনক্ষণ তারা আগেও দিয়েছে। এই ঈদের পরে, আগামী ঈদের পরে। এটার জন্য অপেক্ষা করতে হবে এই ঈদের পরে তারা আসলে আন্দোলন করতে পারবে কি না।

তথ্যমন্ত্রী বলেন, নিউ মার্কেটের ঘটনায় যে মতের বা যে দলের লোক জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। ২ দোকান কর্মচারীর মধ্যে বচসা, ২ দোকানের মালিক কিন্তু বিএনপি নেতা। সুতরাং এই বচসা ঘটানোর পেছনে কোনো দূরভিসন্ধী আছে কি না সেটা তো অবশ্যই খতিয়ে দেখতে হবে।

তথ্যমন্ত্রী জানান, সরকার সিদ্ধান্ত নিয়েছে, অষ্টম ওয়েজবোর্ড যারা বাস্তাবায়ন করেনি তাদের সরকারের কোনো ক্রোড়পত্র দেয়া হবে না। ক্রোড়পত্র নেয়ার জন্য যে হুড়োহুড়ি, চারিদিকে ঘুরাঘুরি এটা বন্ধ হয়ে যাবে। ভবিষ্যতে নবম ওয়েজবোর্ড যারা বাস্তবায়ন করবে না সে ক্ষেত্রে কী করা যায় সেটি নিয়েও আমরা ভাবছি, বলেন তথ্যমন্ত্রী।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ