30 C
আবহাওয়া
৮:৫৪ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে বিএনপি’র নেতা জিয়াউর রহমানের জানাজা অনুষ্ঠিত

ধামরাইয়ে বিএনপি’র নেতা জিয়াউর রহমানের জানাজা অনুষ্ঠিত

ধামরাইয়ে বিএনপি'র নেতা জিয়াউর রহমানের জানাজা অনুষ্ঠিত

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে লাখো লাখো লোকের অংশগ্রহণে ৩টি স্থানে বিএনপি’র চেয়ারপার্সন উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক ৪বারের সাংসদ ব্যারিস্টার জিয়াউর রহমান খানের জানাজা সম্পূর্ণ হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) সকাল ৯টার দিকে মরহুমের নিজ গ্রাম বালিয়া ওদুদুর রহমান খাঁন উচ্চ বিদ্যালয়ে প্রথম জানাজা, দ্বিতীয় জানাজা সকাল ১০টায় ভালুম আতাউর রহমান খাঁন উচ্চ বিদ্যালয়ের মাঠে ও তৃতীয় জানাজা সকাল সাড়ে ১১ টার দিকে ধামরাই কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ডা সালাউদ্দিন বাবু, বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও ধামরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান তমিজ উদ্দীন, সাবেক কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক ও এমপি সুলতানা আহাম্মদ, সাবেক উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রকিবুর রহমান খাঁন ফরহাদ, যুগ্ন সম্পাদক সামছুল ইসলাম, ঢাকা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন ফৈরদৌস মুরাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নাজমুল হাসান অভি, পৌর বিএনপির সভাপতি নাজিম উদ্দিন, সহ সভাপতি নুরুল হুদা , যুগ্ন সম্পাদক ওদুদুর রহমান ফালান, সাবেক পৌর যুবদলের সভাপতি আনোয়ার জাহিদ তালুকদার, যুবদল নেতা সাইফুল ইসলাম টিপু ও উজ্জ্বল হোসেন প্রমুখ।

এদিকে ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র কবীর মোল্লা জানাজা নামাজে উপস্থিত ছিলেন।

বিএনপি’র নেতা ব্যারিস্টার জিয়াউর রহমান খাঁন শনিবার রাত ১০টার দিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। জিয়াউর রহমান খাঁন ঢাকা-২০ আসন থেকে ধানের শীষ প্রতীক নিয়ে চারবার সংসদ সদস্য নির্বাচিত হন। জিয়াউর রহমান খানের বাবা ছিলেন সাবেক প্রধানমন্ত্রী আতাউর রহমান খাঁন। তিনি মত্যুকালে স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রেখে যান। জানাজা শেষে বিএনপি’র নেতা ব্যারিস্টার জিয়াউর রহমান খাঁনকে ঢাকার বনানী কবরস্থানে দাফন করা হয়েছে।
বিএনএ/ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ