33 C
আবহাওয়া
৮:৩৮ অপরাহ্ণ - জুন ৩, ২০২৩
Bnanews24.com
Home » রাজধানীতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হকারের মৃত্যু

রাজধানীতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হকারের মৃত্যু

রাজধানীতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হকারের মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মোহাম্মদ হাসান (৩২) নামের এক হকার মারা গেছেন। ভয়াবহ এ বিস্ফোরণের ১৯ দিন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৬ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে মারা যান তিনি।

এ নিয়ে গুলিস্তান বিস্ফোরণে ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৬ জনে।

দুই ছেলে ও এক মেয়ের জনক মৃত হাসান নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার সোনাপুর গ্রামের আবু আহমেদ সিদ্দিকের ছেলে। তিনি গুলিস্তানের সিদ্দিকবাজার এলাকায় থাকতেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন এ তথ্য জানান। তিনি বলেন, দগ্ধ হাসান রোববার (২৬ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে মারা গেছেন। বিস্ফোরণে তার শ্বাসনালীসহ শরীরের ১২ শতাংশ দগ্ধ ছিল।

নিহতের ভাই রাহাতুল জানান, আমার ভাই রাস্তায় হকারি করে স্কুলব্যাগ ও মানিব্যাগ বিক্রি করতো। ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় বিস্ফোরণের ঘটনায় তিনি দগ্ধ হন। গত ৭ মার্চ বিকেলে গুলিস্তানের সিদ্দিকবাজারে ‘কুইন টাওয়ার’ নামে সাততলা একটি ভবনের নিচতলায় বিস্ফোরণ ঘটে। ঘটনার পর উদ্ধারকাজ করে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট। তাদের সঙ্গে যোগ দেয় সেনাবাহিনীর বোম ডিসপোজাল ইউনিটসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এ ঘটনায় প্রথমে রাজধানীর বংশাল থানায় অপমৃত্যুর মামলা করে পুলিশ। পরে অবহেলার অভিযোগে মামলা করা হয়। এ মামলায় ভবনের মালিকসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে রিমান্ডে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে বলেও জানা যায়।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম, বিএম

Total Viewed and Shared : 16 


শিরোনাম বিএনএ