38 C
আবহাওয়া
৫:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকায় অপহৃত স্কুল ছাত্রী কক্সবাজারে উদ্ধার, আটক ১

ঢাকায় অপহৃত স্কুল ছাত্রী কক্সবাজারে উদ্ধার, আটক ১

ঢাকায় অপহৃত স্কুল ছাত্রী কক্সবাজার থেকে উদ্ধার, আটক ১

বিএনএ, কক্সবাজার: রাজধানী ঢাকার অপহৃত এক স্কুল ছাত্রীকে কক্সবাজারের কলাতলী এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব ১৫। এ ঘটনায় অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। রোববার(২৬ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব ১৫ এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান।

এ ঘটনায় গ্রেপ্তার মো. নাজমুল হাসান (২৭) কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের জামাল হোসেনের ছেলে।

সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান জানিয়েছেন, গত ২১ মার্চ রাজধানী ঢাকার শাহআলী থানা এলাকা থেকে  এক ছাত্রী অপহৃত হয় । এ ঘটনায় অপহৃতের বড় বোন বাদি হয়ে ২৫ মার্চ সকালে শাহ আলী থানায় একটি মামলা দায়ের করেন।

যেখানে পূর্বপরিকল্পিতভাবে মো. নাজমুল হাসান সহ অজ্ঞাতনামা অপহরণকারীদের সহযোগীতায় ভিকটিমকে অপহরণ করে কক্সবাজার নিয়ে যায়। পরবর্তীতে নাজমুল হাসান তার ব্যক্তিগত নম্বর হতে ভিকটিমের পরিবারের নিকট ফোন করে অপহরণের কথা স্বীকার করে এবং মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবী করার কথা বলা হয়।

এ ঘটনার পর র‌্যাব ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। এর সূত্র ধরে শনিবার ২৫ মার্চ রাতে কক্সবাজারের কলাতলী হোটেল-মোটেল জোন এলাকা থেকে অপহৃতকে উদ্ধার করে মো নাজমুল হাসানকে গ্রেপ্তার করা হয়। অপহৃত স্কুল ছাত্রী এবং গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

বিএনএ/ শাহীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ