30 C
আবহাওয়া
২:৪৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে পালিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস

ঝিনাইদহে পালিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস


বিএনএ ঝিনাইদহঃ ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত হচ্ছে । রোববার ( ২৬ মার্চ ) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়। জেলা প্রশাসন এসব কর্মসূচির আয়োজন করেছে।দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৬টায় চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পণ করা হয়। জেলা প্রশাসক মনিরা বেগম, পুলিশ সুপার  আশিকুর রহমান (বার) ,রাজনৈতিক সংগঠন জেলা  আওয়ামীলীগ,জেলা বিএনপি, ঝিনাইদহ প্রেসক্লাব,ঝিনাইদহ জেলা প্রেসক্লাব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পমাল্য অর্পণ করেন।

এ ছাড়া দিনের কর্মসূচির মধ্যে ছিল স্থানীয় জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বর্ণাঢ্য র‌্যালী।  র‌্যালীটি পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে শুরু হয়ে চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডের মুজিব চত্বরে শেষ হয়। পরে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এ দিকে বিএনপির পক্ষ থেকে বর্ণাঢ্য র‌্যালীর মাধ্যমে কর্মসুচি পালন করা হয়।দিনটি উপলক্ষে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা, আলোচনা সভা, হাসপাতাল, জেলখানা, এতিমখানা সমূহে উন্নত মানের খাবার পরিবেশন করা হবে। এছাড়াও সন্ধ্যায় পুরাতন ডিসি কোর্টের মুক্ত মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বিএনএ/ আতিক রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ