27 C
আবহাওয়া
৬:৩৬ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব: রেল যাত্রীদের দুর্ভোগ

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব: রেল যাত্রীদের দুর্ভোগ


বিএনএ ডেস্ক:হেফাজত নিয়ন্ত্রিত চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় ছাত্রদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে ব্যাপক ভাংচুর ও তাণ্ডব চালিয়েছে মাদ্রাসা ছাত্ররা। এ কারণে ঢাকা-সিলেট ও চট্টগ্রামের সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মাদ্রাসা ছাত্রদের ব্যাপক ভাংচুর ও আগুন দেওয়ার কারণে ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন রেলস্টেশনে আটকা পড়েন যাত্রীরা।

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের টিকেট কালেক্টর মোহাম্মদ নিলয় রহমান বলেন, ‘‘ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের সিগন্যাল প্যানেল বোর্ড, কম্পিউটার, এসি, কন্ট্রোল রুমের আসবাবপত্র ভেঙে ফেলার ফলে সিলেট থেকে ছেড়ে আসা জয়ন্তিকা ট্রেনটি জেলার আজমপুর, চট্টগ্রাম থেকে ঢাকাগামী কর্ণফুলী আখাউড়া, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ও মহানগর গোধূলি আখাউড়ায় আটকে রয়েছে।

‘এছাড়া ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর সুবর্ণা এক্সপ্রেস নরসিংদীতে আটকে আছে। ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস মেথিকান্দা আটকে রয়েছে।’’

ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনের স্টেশন মাস্টার মোহাম্মদ সোহেব ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, ‘কবে নাগাদ ট্রেন চলাচল স্বাভাবিক হবে তা সঠিকভাবে বলা যাচ্ছে না।’

Loading


শিরোনাম বিএনএ