31 C
আবহাওয়া
২:১৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ফতুল্লায় গ্যাস লাইন বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ দগ্ধ ৫

ফতুল্লায় গ্যাস লাইন বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ দগ্ধ ৫

ফতুল্লায় গ্যাস লাইন বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ দগ্ধ ৫

বিএনএ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাসলাইন লিকেজ থেকে বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ ৫ জন দগ্ধ হয়েছেন।রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে ফতুল্লার হিমু মার্কেট কাঠেরপুল এলাকার একটি বাসায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন – আল-আমিন (৩০), তার স্ত্রী সুখী আক্তার (২৫), মো. রফিক (৩৫), আলেয়া বেগম (৬৫) ও জামাল উদ্দিন (৪৫)। তাদের মধ্যে আল-আমিন ও সুখী আক্তারের অবস্থা আশঙ্কাজনক বলে জানান চিকিৎসকরা।

দগ্ধ আল-আমিনের চাচাতো ভাই মো. রাসেল জানান, আল-আমিন ও তার স্ত্রী সুখী আক্তার পোশাকশ্রমিক। তিনি নিজেও একজন পোশাকশ্রমিক। দুপুরে বাসায় এসে রান্না করার সময় চুলায় ম্যাচ ফায়ার করতেই পুরো কক্ষে আগুন ধরে যায়। এতে তারা দুজন এবং আশপাশের আরও তিনজন দগ্ধ হয়। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্নে নেওয়া হয়। আল-আমিন নারায়ণগঞ্জের ফতুল্লার হিমু মার্কেট কাঠেরপুল এলাকায় একটি দোতলা ভবনের একতলায় থাকতেন। এ দম্পতির একটি ছেলে সন্তান রয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, ফতুল্লা থেকে স্বামী-স্ত্রীসহ দগ্ধ হয়ে পাঁচজন এসেছেন। তাদের মধ্যে আল-আমিনের শরীরের ৯৫ শতাংশ ও সুখী আক্তারের শরীরের ৯৮ শতাংশ দগ্ধ হয়েছে। দু’জনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া রফিকের শরীরের ১২ শতাংশ দগ্ধ হয়েছে। দগ্ধ আলেয়া ও জামাল চিকিৎসাধীন।

বিএনএ/ আজিজুল হাকিম/ বিএম/ ওজি

Loading


শিরোনাম বিএনএ