28 C
আবহাওয়া
২:০৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সেবার মাধ্যমে আল্লাহর নৈকট্য অর্জন করা সম্ভব: সৈয়দ সাইফুদ্দীন আল্-হাসানী

সেবার মাধ্যমে আল্লাহর নৈকট্য অর্জন করা সম্ভব: সৈয়দ সাইফুদ্দীন আল্-হাসানী

সেবার মাধ্যমে আল্লাহর নৈকট্য অর্জন করা সম্ভব: সৈয়দ সাইফুদ্দীন আল্-হাসানী

বিএনএ,চট্টগ্রাম(ফটিকছড়ি):গরিব অসহায় দুস্থ মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসাসেবা,ব্লাড গ্রুপ, ডায়াবেটিস পরীক্ষা ও খতনা ক্যাম্পের আয়োজন করেছে হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্ট।এতে সহযোগীতা করেছে  আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া,মইনীয়া যুব ফোরাম ও মইনীয়া সাইফিয়া ব্লাড ব্যাংক।

শুক্রবার(২৬ ফেব্রুয়ারি)মাইজভাণ্ডার রহমানিয়া মইনীয়া মাদ্রাসা প্রাঙ্গণে সকাল ১০টা থেকে দিনব্যাপী চলা এ ফ্রি চিকিৎসাসেবা উদ্বোধন করেন মাইজভাণ্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন রাহবারে শরীয়ত শাহ্সূফী মওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী(মা.জি.আ.)।

সে সময় তিনি বলেন,দেশে এখনো অসংখ্য গরিব দুস্থ মানুষ রয়েছে,যারা টাকার অভাবে ন্যূনতম চিকিৎসাসেবা পায় না।চিকিৎসাসেবা এখনও গরিব জনগোষ্ঠীর নাগালের বাইরে রয়ে গেছে।সমাজের বিত্তবানরা চারপাশের গরিব জনগোষ্ঠীর প্রতি একটু প্রসন্ন দৃষ্টি দিলে এসব মানুষ যেমন উপকৃত হবে,তেমনি মহান আল্লাহ পাকও সন্তুষ্ট হবেন।

মওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী বলেন,সুবিধাবঞ্চিত অসহায় মানুষ তথা আর্ত মানবতার সেবার মাধ্যমে মহান আল্লাহ পাকের নৈকট্য অর্জন করা সম্ভব।সমাজের অবস্থাসম্পন্ন সচ্ছল মানুষদেরকে গরিব মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক দায়িত্ব পালন করার আহ্বান জানান তিনি।

পাশাপাশি সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্ট নানাভাবে মানুষের সেবা করে যাচ্ছে বলেও জানান সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী।এছাড়াও বিভিন্ন বয়সী হাজারো নারী-পুরুষ-শিশু চিকিৎসাসেবা ক্যাম্পে এসে ফ্রি চিকিৎসা ও ওষুধ গ্রহণ করার জন্য বলেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মইনীয়া যুব ফোরামের সভাপতি শাহ্জাদা সৈয়দ মেহবুব-এ-মইনুদ্দীন আল্-হাসানী, কার্যকরী সভাপতি শাহ্জাদা সৈয়দ মাশুক-এ-মইনুদ্দীন, সিনিয়র সহসভাপতি শাহ্জাদা সৈয়দ হাসনাইন-এ-মইনুদ্দীন। অভিজ্ঞ ডাক্তারদের মধ্যে ফ্রি চিকিৎসাসেবা প্রদানে ছিলেন ডা. মেসবাহ উদ্দিন সওকত, ডা. সায়মা, ডা. আনজুমান আরা ছবুর, ডা. মাহফুজুল হক, ডা. মুহাম্মদ নূরুল আনোয়ার হিরন প্রমুখ।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ