35 C
আবহাওয়া
১১:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে পৃথক ঘটনায় দুইজনের প্রাণহানি

বরিশালে পৃথক ঘটনায় দুইজনের প্রাণহানি

বরিশালে পৃথক ঘটনায় দুইজনের প্রাণহানি

বিএনএ, বরিশাল: বরিশালে পৃথক দুটি ঘটনায় দুইজনের প্রাণহানি ঘটেছে। শুক্রবার (২৬ জানুয়ারি) নির্মাণাধীন নগরীর একটি ভবনে রড তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. শাহাবুদ্দিন (৩০) নামে এক শ্রমিকের প্রাণ গেছে; আহত হয়েছেন আরেক শ্রমিক। শুক্রবার বেলা ১টার দিকে নগরীর ভাটিখালা হারুন-অর রশিদ সড়কের চরকোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে কাউনিয়া থানার এসআই সবুজ চন্দ্র পাল জানান।

মৃত মো. শাহাবুদ্দিন বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়ন পরিষদের দিনারের পোল এলাকার দুলাল কাজীর ছেলে। তার মরদেহ বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অপর দিকে, বরিশাল নগরীর রূপাতলী এলাকায় রডবাহী ট্রাকের চাপায় স্কুটি চালক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন স্কুটিতে থাকা এক তরুণী। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী।

নিহত যুবক গাজীপুরের পশ্চিম বরুলিয়া এলাকার মতিউর রহমানের ছেলে জুবায়ের রহমান আদনান (৪০)। তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রথম গেটের বিপরীতে মুড অন নামের একটি রেস্তোরাঁর ব্যবস্থাপক ছিলেন বলে জানিয়েছেন সঙ্গে থাকা আহত তরুণী মেহনাজ জাহান মৌমি (২৯)।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মৌমি ওই রেস্তোরাঁর মালিক ও বরিশাল নগরীর ফরেস্টার বাড়ি বাদামতলা এলাকার মো. জাহাঙ্গীর হোসেনের মেয়ে।

মৌমির বরাতে পরিদর্শক আমানুল্লাহ আল বারী বলেন, তারা রেস্তোরাঁ থেকে স্কুটিতে বরিশাল নগরীর নিজ বাসার উদ্দেশ্যে ফিরছিলেন। নগরীর রূপাতলী চান্দু মার্কেট এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর পড়ে যান। এ সময় পেছনে থাকা ট্রাকের চাপায় তারা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ঘটনার পর ট্রাকচালক খুলনার দৌলতপুর কালিবাড়ি এলাকার ভাড়াটিয়া ও পিরোজপুরের কাউখালী উপজেলার মুক্তারকাঠি প্যাদার বাড়ির মৃত রুস্তম আলীর ছেলে হাফিজুর রহমানকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এছাড়াও ট্রাকটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন পরিদর্শক আমানুল্লাহ।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মিরাজ মোল্লা বলেন, মেডিকেলে আনার পর চিকিৎসক আদনানকে মৃত ঘোষণা করেন। আহত মৌমি হাসপাতালে চিকিৎসাধীন।

বিএনএনিউজ/ সাইয়েদ কাজল/ বিএম

Loading


শিরোনাম বিএনএ