প্রেমিকের পিটুনিতে প্রাণ গেল প্রেমিকার বাবার

বিএনএ: প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিকের পিটুনিকে প্রাণ হারিয়েছেন প্রেমিকার বাবা নওশাদ আলী।

আরো পড়ুন

আজ রাজধানীতে যেসব এলাকায় গ্যাস থাকবে না

মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর চীন সফর স্থগিত

বুধবার (২৫ জানুয়ারি) সকালে পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলারহাটের চেংটুর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নওশাদ আলী রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাচারি বাজার এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ জানান, নওশাদ আলীর মেয়ের সঙ্গে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে আব্দুল করিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে নওশাদের মেয়েকে নিয়ে পালিয়ে যান আব্দুল করিম। এ ঘটনায় নওশাদ আলী করিমকে আসামি করে রংপুরের মিঠাপুকুর থানায় মামলা করেন। পরে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে বাবার জিম্মায় দেয় এবং আসামিকে কারাগারে পাঠায়। প্রায় তিন মাস জেল খাটার পর সম্প্রতি জামিনে বের হন আব্দুল করিম। এই খবরে ওই মেয়ে আবারও আব্দুল করিমের বাড়িতে চলে যায়।

বুধবার সকালে আব্দুল করিমের বাড়ি থেকে মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন নওশাদ আলী। পথিমধ্যে ইছলারহাটের চেংটুর ব্রিজ এলাকায় তাদের পথ রোধ করে বেধড়ক পেটায় আব্দুল করিম। পরে স্থানীয়রা নওশাদ আলীকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পীরগাছা থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিএনএনিউজ/এ আর