Bnanews24.com
Home » ইসলাম শান্তি ও সুন্দরের শিক্ষা দেয়-মিজানুর রহমান মজুমদার
ছাগলনাইয়া উপজেলা সংবাদ টপ নিউজ ফেনী জেলার সংবাদ সব খবর স্পন্সর নিউজ

ইসলাম শান্তি ও সুন্দরের শিক্ষা দেয়-মিজানুর রহমান মজুমদার

হিউচ্ছুন্নাহ মাদরাসা ও হেফজখানা আয়োজিত ওয়াজ মাহফিলে

ছাগলনাইয়া(ফেনী) :  সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জনাব মিজানুর রহমান মজুমদার বলেছেন,  ইসলাম সর্বদা শান্তি নিরাপত্তা ও সুন্দরের শিক্ষা দেয়। ইসলামের নির্দেশিত সব কর্মসম্পাদন করতে হয় সুষ্ঠু, সুন্দর ও সুশৃঙ্খলার মাধ্যমে। ইসলাম দুনিয়ার জমিনে এসেছে শৃঙ্খলা প্রতিষ্ঠার জন্য। তিনি বলেন, বঙ্গবন্ধু কর্তৃক মাদ্রাসা শিক্ষা বোর্ড পুণর্গঠন বাংলাদেশে ইসলামী শিক্ষা ও মূল্যবোধ প্রসারের এক মাইল ফলক। জাগতিক শিক্ষার সাথে ধর্মীয় শিক্ষার সমন্বয় সাধনের মাধ্যমে ধর্মীয় শিক্ষার আধুনিকীকরণের পাশাপাশি মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য উচ্চতর শিক্ষার দ্বার উন্মুক্ত করণ এবং মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থীদের সরকারী চাকুরীর নিশ্চয়তা ও যথাযথ মর্যাদা নিশ্চিত করেছিলেন।

ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়নে বুধবার(২৫ জানুয়ারি ২০২৩) রাতে মহিউচ্ছুন্নাহ মাদরাসা ও হেফজখানা আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জনাব মিজানুর রহমান মজুমদার এ সব কথা বলেন।

May be an image of 6 people and people sitting
এতে ওয়াজ করেন মাওলানা মুফতি শহীদুল্লাহ্ সাহেব ও মাওলানা মুফতি ওবায়দুল্লাহ রফিক সাহেব। এতে অত্র এলাকার চেয়ারম্যান মোহাম্মদ সেলিম সহ অনেক গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।
May be an image of one or more people and people standing

মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জনাব মিজানুর রহমান মজুমদার আরও বলেন, আল্লাহতায়ালার সর্ব শ্রেষ্ঠ পয়গম্বর ও সর্বশেষ নবী হযরত মুহাম্মদ (সা.) তদানীন্তন আরবের করুণ, বিশৃঙ্খল, জাহেলি ব্যবস্থার মূলোৎপাটন করে আল্লাহ প্রদত্ত জ্ঞানের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠা করেছিলেন। তাই ইসলামে কোন জোর জবরদস্তি নেই। ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সব সময় সোচ্চার। ধর্ম নিয়ে যে কোন গুজবে কান না দিতে তিনি সকলের প্রতি আহবান জানান। 

May be an image of 5 people, people standing and indoor

পরে মহিউচ্ছুন্নাহ মাদরাসা ও হেফজখানা পরিদর্শন করেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যর্নির্বাহী কমিটির সদস্য, সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী মিজানুর রহমান মজুমদার।২৫ জানুয়ারি ২০২৩ খ্রি.।

চৌধুরী পাড়া সততা সংঘ

ছাগলনাইয়াস্থ ঘোপাল ইউনিয়নের চৌধুরী পাড়া সততা সংঘ
চৌধুরী পাড়া সততা সংঘ পরিদর্শনে গেলে ফেনী জেলা আওয়ামী লীগ নেতা  মিজানুর রহমান মজুমদারকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জনাব মিজানুর রহমান মজুমদার ২৫ জানুয়ারি সন্ধ্যায় ছাগলনাইয়াস্থ ঘোপাল ইউনিয়নের চৌধুরী পাড়া সততা সংঘ পরিদর্শনে যান।

ঘোপাল ইউনিয়নের চৌধুরী পাড়া সততা সংঘ
চৌধুরী পাড়া সততা সংঘের সদস্যদের সাথে মিজানুর রহমান মজুমদার
এ সময় ক্লাবের সদস্যরা তাকে অভ্যর্থনা জানান এবং সদস্যদের সঙ্গে এক সৌজন্য বৈঠক অনুষ্ঠিত হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন।
বৈঠকে বিশিষ্ট শিক্ষানুরাগী আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদারকে ক্লাবের কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়। তিনি এলাকায় বৃক্ষরোপন, বিনামূল্যে গাছের চারা বিতরণ,ক্লাবের খেলাধুলার কর্মসূচি নিয়মিত পরিচালনার পরামর্শ দেন। ক্লাবের সদস্যরা শিক্ষা ও চিকিৎসা ক্ষেত্রে সুলতান আহমেদ ফাউন্ডেশনের সাবির্ক কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন।
বিএনএনিউজ২৪, এসজিএন