30 C
আবহাওয়া
১০:৫৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » অবরোধের সমর্থনে ধামরাইয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

অবরোধের সমর্থনে ধামরাইয়ে বিএনপির বিক্ষোভ মিছিল


বিএনএ, সাভার : ভোট বর্জন ও অবরোধের সমর্থনে ঢাকার ধামরাইয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপির নেতাকর্মীরা। রোববার(২৪ ডিসেম্বর) বিকাল তিনটার দিকে অবরোধের সমর্থনে উপজেলার বালিয়া ইউনিয়নের সৈয়দ মোড় এলাকায় যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে। এতে নেতৃত্ব দেন ঢাকা জেলা যুবদলের সহ-সভাপতি ইবাদুল হক জাহিদ ও ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক ইসমাইল হোসেন সুমন।

বিক্ষোভ মিছিলে ঢাকা জেলা যুবদলের সহ-সভাপতি ইবাদুল হক জাহিদ বলেন, এই অবৈধ সরকার বিগত ১৫ বছরে শুধুমাত্র ব্যাংকগুলো থেকেই প্রায় বিরানব্বই হাজার কোটি টাকা লুটপাট করেছে। দেশের সম্পদ লুট করে বিদেশে পাচার করেছে। অবস্থায় সরকার ২০১৪ ও ২০১৮ সালের মতো আরেকটি প্রহসনের নির্বাচন করতে সব ধরনের আয়োজন সম্পন্ন করেছে। আওয়ামী লীগ নিজেদের বিরুদ্ধে নিজেরাই ডামি প্রার্থী দিয়ে এই নির্বাচনকে তামাশায় পরিণত করেছে। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচনই দেশের জনগণ মানবে না। তারা যে কোনো মূল্যে ৭ জানুয়ারির প্রহসনের নির্বাচন প্রতিহত করবে।

এ সময় ঢাকা জেলা যুবদল নেতা মোশাররফ হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক সৈয়দ নাঈম, উপজেলা যুবদল নেতা রাকিব, জয়, মাসুদ, এরশাদ, সোয়েব, কামরুল, সোহাগ, শাহিন সহ দুইশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনএ/ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ