33 C
আবহাওয়া
৭:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী হাজী ফাইজুর

জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী হাজী ফাইজুর

জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী হাজী ফাইজুর

বিএনএ,ব্রাহ্মণবাড়িয়া:আগামি ৫ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট গ্রহণ করা হবে। এতে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন হাজী ফাইজুর রহমান।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সুপরিচিতি ও খ্যাতি অর্জন করেছেন তিনি। দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সেবায় নিজেকে ব্যস্ত রেখেছেন ফাইজুর।
চরচারতলা ইউনিয়ন বাসীরা জানান, চেয়ারম্যান প্রার্থী ফাইজুর রহমান তরুণ প্রজন্মের মধ্যে একজন সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক। বিপদে, দূঃসময়ে তার কাছ থেকে বিভিন্ন ভাবে সহযোগিতা পাওয়া গেছে। এলাকায় সামাজিক, পারিবারিক বিভিন্ন কার্যকলাপে তার ভুমিকা অসীম।
এই ব্যাপারে ইউপি চেয়ারম্যান প্রার্থী ফাইজুর রহমান বলেন, তিনি দীর্ঘদিন যাবৎ জনগণের সেবায় নিয়োজিত ছিলেন। এলাকার মানুষের যে কোন অভাব-অনটনে সহযোগিতার হাত বাড়িয়েছেন। সেই কারণে এলাকাবাসীর সমর্থননিয়ে এবার চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।
এছাড়া, সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরও সমৃদ্ধ করতে কাজ করে যেতে চান বলে জানান তিনি।
বিএনএনিউজ/গোলাম সারোয়ার,আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ