29 C
আবহাওয়া
৩:২৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চোখের পলকেই ভূয়া জাতীয় পরিচয়পত্র বানাতেন তিনি

চোখের পলকেই ভূয়া জাতীয় পরিচয়পত্র বানাতেন তিনি

চোখের পলকেই  ভূয়া জাতীয় পরিচয়পত্র বানাতেন তিনি

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ভুয়া জাতীয় পরিচয়পত্র তৈরির মাধ্যমে প্রতারণার অভিযোগে মো. জুনায়েদুল ইসলাম (২৮) নামে এক প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। বৃহস্পতিবার ( ২৩ ডিসেম্বর) রাতে নগরীর বাকলিয়া থানাধীন মিয়াখান নগর এলাকা থেকে  তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার দোকানে তল্লাশি করে ভুয়া এনআইডি কার্ড, ভুয়া সনদপত্র তৈরিতে ব্যবহৃত বিভিন্ন ধরনের সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেপ্তার জুনায়েদুল ইসলাম পটিয়া উপজেলার উত্তর কৈয়াগ্রাম এলাকার মো. ইউনুসের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল বলেন, মিয়াখান নগর মামুনুর রশিদ মার্কেটের তিন নম্বর দোকানে কম্পিউটারে অবৈধভাবে বিভিন্ন ব্যক্তির নামে ভুয়া জাতীয় পরিচয়পত্র, জন্মসনদ, ইউনিয়ন পরিষদের নাগরিক সনদ তৈরি করে প্রতারণাসহ জালিয়াতির উদ্দেশ্যে তথ্য সংরক্ষণ করছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে অভিযান চালিয়ে দোকান থেকে মো. জুনায়েদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।  সে দীর্ঘদিন যাবৎ সরকারি নিবন্ধনকৃত প্রতিষ্ঠানের অনুমতি ব্যতিরেকে স্টেশনারি দোকানের সাইনবোর্ড এর আড়ালে এসব কাজ করে আসছে।

সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভুয়া জাতীয় পরিচয়পত্রসহ বিভিন্ন ধরনের ভুয়া সনদপত্র তৈরির কথা স্বীকার করেছে। তাকে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। বিএনএনিউজ২৪.কম/এনএএম

 

Loading


শিরোনাম বিএনএ