27 C
আবহাওয়া
৯:৫৪ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

ধামরাইয়ে কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু

বিএনএ, ঢাকা :  রাজধানীর আগারগাঁওয়ে মিনহাজ (২০) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মুমূর্ষু অবস্থায় সহকর্মীরা মিনহাজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত যুবকের সহকর্মীদের দাবি, জানালার পর্দা লাগানোর সময় তিনি ভবন থেকে নিচে পড়ে মারা যান। মৃত্যু ঘোষণা পর থেকেই  তার সহকর্মীরা নিখোঁজ রয়েছেন।

ফেনীর ছাগলনাইয়া উপজেলার জগন্নাথ সোনাপুর গ্রামের নুর নবীর ছেলে । উত্তর বাড্ডা স্বাধীনতা সরণিতে ওয়েস্টার্ন ব্লাইন্ডস লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানে সহকারী হিসেবে কাজ করতেন তিনি।

মিনহাজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা ওই প্রতিষ্ঠানটির পরিচালক সুমন মজুমদার ও কর্মী কাজী আমজাদ হোসেন আবির জানান, তারা বিভিন্ন অফিস বা বাসায় গিয়ে জানলার পর্দা লাগানোর কাজ করেন। শনিবার সকালে আগারগাঁওয়ে বিজ্ঞান ও প্রযুক্তি ভবনের ৮ম তলায় একটি অফিস কক্ষে কাজ করছিলেন মিনহাজ, জাহিদ ও সেন্টু নামে তিনজন। বিকেলে খবর পাই, ওই ভবন থেকে নিচে পড়ে গেছেন মিনহাজ। প্রতিষ্ঠানটির পরিচালক সুমন মজুমদার নিউরোসায়েন্স হাসপাতালে গিয়ে আহত অবস্থায় মিনহাজকে দেখতে পাই। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। ঘটনার সময় একসঙ্গে কাজ করা জাহিদ ও সেন্টুকে ঢাকা মেডিকেলে আর পাওয়া যায়নি। জানালায় পর্দা লাগানোর সময় মিনহাজ কীভাবে ভবনের নিচে পড়ে যায় জানতে চাইলে কিছুই জানাতে পারেননি প্রতিষ্ঠানটির পরিচালক।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । বিষয়টি শেরে বাংলানগর থানাকে অবগত করা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ