23 C
আবহাওয়া
৮:৩৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » পল্টনেই ১০ ডিসেম্বর বিএনপি’র মহাসমাবেশ হবে: মোশাররফ

পল্টনেই ১০ ডিসেম্বর বিএনপি’র মহাসমাবেশ হবে: মোশাররফ

পল্টনেই ১০ ডিসেম্বর বিএনপি'র মহাসমাবেশ হবে: মোশাররফ

বিএনএ ডেস্ক: বিএনপির মহাসমাবেশ পূর্বাচল থেকে যেহেতু সোহরাওয়ার্দী উদ্যান পর্যন্ত আসতে পেরেছে, তাহলে পল্টন ময়দানেও আসবে। পল্টন ময়দানেই হবে ১০ ডিসেম্বর ঢাকার মহাসমাবেশ। এ কথা বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। 

শুক্রবার (২৫ নভেম্বর) কুমিল্লার একটি রেস্টুরেন্টে বিভাগীয় সমাবেশ উপলক্ষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

বিএনপি নেতা বলেন, গুম-খুন আর হত্যার হুমকি দিয়ে কুমিল্লার তথা বাংলাদেশের মানুষকে দাবিয়ে রাখা যাবে না। মানুষ এখন এ সরকারকে আর চায় না। তার উৎকৃষ্ট প্রমাণ শেখ হাসিনা নিজেই। তিনি যশোরে বলেছেন, আপনারা যারা এই লুটকারী বিএনপি ও সাজাপ্রাপ্ত নেত্রী ও তার ছেলে পলাতক আসামিকে ক্ষমতায় চান, তারা কেন চান বুঝি না। তার কথাতেই প্রমাণ হয়, তিনি বুঝে গেছেন সরকারের সময় নেই। বলেন শনিবারের গণসমাবেশে অবৈধ, ফ্যাসিবাদ সরকারকে লাল কার্ড দেখাব কুমিল্লার মানুষ।

ড. মোশাররফ বলেন, ব্রাহ্মণবাড়িয়া এবং কুমিল্লার লাকসাম, মনোহরগঞ্জ এলাকায় নেতাকর্মীদের হামলা ও হয়রানির অভিযোগ এসেছে। নেতাকর্মীরা সব বাঁধা উপেক্ষা করে কুমিল্লার সমাবেশ সফল করবে বলে জানান বিএনপি নেতা।  

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারি আবু, যুগ্ম আহ্বায়ক ইউসুফ মোল্লা টিপু ও সদস্য কাউসার জামান বাপ্পি।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ