34 C
আবহাওয়া
৮:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ঈশ্বরদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

ঈশ্বরদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২


বিএনএ, পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রাক-সিএনজি-ইঞ্জিন চালিত পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ছয়টার দিকে ঈশ্বরদী-বানেশ্বর আঞ্চলিক সড়কে চারাবটতলা এলাকায় ব্যবসায়ী প্রতিষ্ঠান ড্যাফোডিলসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের পরিচয় পার্শ্ববর্তী নাটোর জেলার লালপুর থানার পুরাতন ঈশ্বরদী গ্রামের জেহের মোল্লার ছেলে আসান মোল্লা (৬৫) ও দক্ষিণ লালপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে জিন্নাত আলী (৫৪)। আহতদের পরিচয় বাঘা উপজেলার সিএনজির চালক মাহাবুল (৩২) ও ঈশ্বরদীর আওতাপাড়ার মালেক (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ছয়টার দিকে চারাবটতলা এলাকায় খড়ি বহনকারী শ্যালো ইঞ্জিন চালিত পাওয়ার টিলার, সিএনজি ও ট্রাকের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে সিএনজি’র দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় সিএনজির চালক ও অন্য যাত্রীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনা কবলিত সিএনজি জব্দ করা হয়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ