29 C
আবহাওয়া
৪:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ঘূর্ণিঝড় সিত্রাং: বিভিন্ন স্থানে ৮ জনের মৃত্যু

ঘূর্ণিঝড় সিত্রাং: বিভিন্ন স্থানে ৮ জনের মৃত্যু

বিভিন্ন স্থানে ৮ জনের মৃত্যু

বিএনএ ডেস্ক: ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে বয়ে যাওয়া ঝোড়ো হাওয়ায় সোমবার(২৪অক্টোবর) রাতে গাছের নিচে চাপা পড়ে কুমিল্লায় একই পরিবারের তিনজনসহ চার জেলায় ৮জনের মৃত্যৃ হয়েছে।

রাজধানীর হাজারীবাগের মনেস্বর রোডে ট্যানারীর দেওয়াল চাপায় আব্দুর রউফ (৪০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। সোমবার (২৪ অক্টোবর) রাত পৌনে ৮টার মনেস্বর রোডের পিলখানার ৫ নম্বর গেটের সামনে অতিরিক্ত ঝড় বৃষ্টির কারনে দেওয়াল নরম হয়ে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে।

বরগুনায় ঘূর্ণিঝড় সিত্রাংয়ের আঘাতে গাছচাপায় আমেনা নামে এক বৃদ্ধা মারা গেছেন। সোমবার (২৪ অক্টোবর) রাত ৮টার দিকে বরগুনা সদর উপজেলার সোনাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, আশ্রয়কেন্দ্রে যাওয়ার প্রস্তুতি আমেনা খাতুন নিয়ে ঘরে বসে ভাত খাচ্ছিলেন । এ সময় ঘরের পাশে থাকা একটি চাম্বল গাছ উপড়ে তার ঘরের উপর পড়ে। এতে ঘরের নিচে চাপা পড়েন তিনি। পরে তাকে মৃত অবস্থায় ঘরের নিচ থেকে উদ্ধার করে স্বজনরা।

ভোলা ও চরফ্যাশন : 

ঘূর্ণিঝড় সিত্রাং-এর তান্ডবে ভোলায় এক বৃদ্ধা ও এক যুবকের মৃত্যু হয়েছে। বৃদ্ধা ঘরচাপায় এবং যুবকের মৃত্যু হয়েছে গাছচাপায়।

সোমবার (২৪ অক্টোবর) রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে। জেলার দৌলতখান উপজেলার পৌর ৫ নম্বর ওয়ার্ডে ঘরের নিচে চাপা পড়ে বিবি খাদিজা (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়।

এছাড়া চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানা এলাকার চেয়ারম্যান বাজার এলাকায় গাছচাপায় মো. মনিরুল ইসলাম (৩০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু হয়। চেয়ারম্যান বাজার থেকে বাড়ি ফেরার পথে গাছচাপায় তার মৃত্যু হয়।

কুমিল্লা:

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের তাণ্ডবে জেলার নাঙ্গলকোটে গাছের নিচে পড়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

বিএনএ,জিএন

Loading


শিরোনাম বিএনএ