27 C
আবহাওয়া
৮:৫৭ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » যথাযোগ্য মর্যদায় ঈদে মিলাদুন্নবী(দ.) উদযাপনের আহবান

যথাযোগ্য মর্যদায় ঈদে মিলাদুন্নবী(দ.) উদযাপনের আহবান

ঈদে মিলাদুন্নবী(দ.)

জিলানী কমপ্লেক্স বাংলাদেশ এবং বাংলাদেশ কেন্দ্রীয় ঈদে মিলাদুন্নবী(দ.) উদযাপন কমিটির নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে মুসলিম উম্মাহকে যথাযোগ্য মর্যদায় ঈদে মিলাদুন্নবী(দ.) উদযাপনের জন্য উদাও আহবান জানিয়েছেন।

রবিবার(২৫ সেপ্টেম্বর) বিবৃতিতে তারা বলেন, পৃথিবীর মানুষকে আইয়ামে জাহেলিয়াতের অন্ধকার থেকে মুক্তি এবং মানবতা ও ইসলামের সাম্য ও মৈত্রির পথে পরিচালনার লক্ষ্যে আল্লাহতায়ালা  বিশ্বনবী রাহমাতুল্লিল আলামিন হযরত মুহাম্মদ(দ.) কে মহান এই পবিত্র রবিউল আউয়াল মাসে ধরণীতে প্রেরণ করেন।

বিবৃতি প্রদানকারীরা হলেন, মুসলিম উম্মাহর শান্তিরদূত ও জিলানী কমপ্লেক্স বাংলাদেশের চেয়ারম্যান অধ্যক্ষ আল্লামা আ.ন.ম. দেলাওয়ার হোসাইন আল কাদেরী, বাংলাদেশ কেন্দ্রীয় ঈদে মিলাদুন্নবী(দ.) উদযাপন কমিটির সভাপতি আলহাজ্ব এম ফজুলুল হক, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ইউসুফ, সহ-সভাপতি লায়ন এসএম মোরশেদ হোসেন, সহ-সভাপতি আলহাজ্ব হাসানুজ্জামান চৌধুরী, সহ-সভাপতি আলহাজ্ব হাবীব মহিউদ্দিন, সহ-সভাপতি আলহাজ্ব আবুল বশর, মহাসচিব আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার এবং জিলানী ইসলামিক উইম্যান সোসাইটির চেয়ারপার্সন শাহজাদী আলহাজ্বা সৈয়দা সায়েমা আহমদ আল হাসানীসহ কেন্দ্রীয় এবং চট্টগ্রাম ও ঢাকার বিভাগীয় নেতৃবৃন্দ অনুরুপ বিবৃতি প্রদান করেন।

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ