27 C
আবহাওয়া
৭:৪০ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » দিল্লির কাছে হারল মোস্তাফিজের দল

দিল্লির কাছে হারল মোস্তাফিজের দল

দিল্লির কাছে হারল মুস্তাফিজের দল

বিএনএ,স্পোর্টসডেস্ক : আইপিএলের ৩৬ তম ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৩৩ রানে হারিয়েছে দিল্লি ক্যাপিটাল। শনিবার(২৫ সেপ্টেম্বর) আবু ধাবির শেখ জায়েদ স্টেড়িয়ামে খেলাটি অনুুষ্ঠিত হয়েছে।

মোস্তাফিজ ও সাকারিয়ার জোড়া শিকারে ১৫৪ রানে থামায় দিল্লিকে। কিন্তুু ব্যাটিং ব্যর্থতায় ১২১ রানে আটকে যায় রাজস্থান।

১৫৫ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৭ রান তুলতে লিয়াম লিভিংস্টোন(১) যশস্বী জয়সওয়াল(৫) এবং ডেভিড মিলার(৭)কে হারায় রাজস্থান।উইকেট তিনটি ভাগ করে নেন আভেশ খান,নর্টযে ও আশ্বিন।

চতুর্থ উইকেটে ব্যাট করতে নেমে মাহিপাল লমরর সানজু স্যামসনকে নিয়ে ৩১ রানের জুটি করে।১৯ রান করা মাহিপালকে ফিরিয়ে এই জুটি ভাঙ্গে রাবাদা। রিয়ান পরাগ নেমে ২রান করে শিকার হন  আকসার প্যাটেলের।

ষষ্ঠ উইকেটে স্যামসানের সঙ্গী হয় রাহুল তেওয়াতিয়া। চড়াও হয়ে খেলতে থাকে রাজস্থানের অধিনায়ক । ১৭ তম ওভার করতে আসা আভেস খানের দ্বিতীয় বলে লং অনে মেরে ২ রান নিয়ে ফিফটি করেন সানজু স্যামসান।

১৮ তম ওভার করতে আসা নটর্যের বলে হেটমায়ারকে ক্যাচ দিয়ে ফিরে ৯ রান করা রাহুল। ভাঙ্গে ৪৪ রানের জুটি।

শেষ ওভারে রাজস্থানের প্রয়োজন ৪৪ রানের । ওই ওভারে সানজু স্যামসান ১০ রান করতে সমর্থ হলে ম্যাচ হারে ৩৩ রানে। ৫৩ বলে ৮ চার ও ১ ছক্কায় ৭০ রানে অপরাজিত থাকে এই উইকেট কিপার ব্যাটসম্যান।

এর আগে টস হেরে শ্রেয়ার্স আয়ারের ৪৩,পান্তের ২৪ ও হেটমায়ারের ২৮ রানের ইনিংসে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করে দিল্লি ক্যাপিটাল। দুটি করে উইকেট নেন মোস্তাফিজুর রহমান ও চেতান সাকারিয়া।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ