28 C
আবহাওয়া
৯:০৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক মালেকের বিরুদ্ধে ৫ জনের সাক্ষ্য

স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক মালেকের বিরুদ্ধে ৫ জনের সাক্ষ্য

স্বাস্থ্য অধিদফতরের মালেকের অভিযোগ গঠন ১১ মার্চ

বিএনএ, ঢাকা : অস্ত্র আইনের মামলায় স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক আব্দুল মালেকের (৬৩) বিরুদ্ধে ৫ জনের সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত।

বুধবার (২৫ আগস্ট) ঢাকার মহানগর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক কে এম ইমরুল কায়েশের আদালতে তারা সাক্ষ্য দেন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) মামলাটি পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য ধার্য রয়েছে।

সাক্ষ্য দেয়া সাক্ষীরা হলেন র‌্যাব-১ এর এসআই সাজেদুল ইসলাম ও সদস্য আনিসুর রহমান, কর্পোরাল শফিকুল ইসলাম, মোতালেব হোসেন ও শহিদুল ইসলাম।

এর আগে এদিন মামলার বাদী র‌্যাব-১ এর পরিদর্শক (শহর ও যান) আলমগীর হোসেন এবং এসআই মো. জাকিরকে জেরা শেষ করেন আসামিপক্ষের আইনজীবী শাহিনুর ইসলাম ও ফারুক আহাম্মদ। গতকাল মঙ্গলবার তারা আদালতে জবানবন্দি প্রদান করেন। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য জানান। এ নিয়ে মামলাটিতে সাত জনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো।

গত ১১ মার্চ আব্দুল মালেকের বিরুদ্ধে অভিযোগগঠন করেন আদালত। গত ১১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই মেহেদী হাসান চৌধুরী মালেকের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

উল্লেখ্য, অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গত বছর ২০ সেপ্টেম্বর ভোরে রাজধানীর তুরাগ এলাকা থেকে গাড়িচালক আবদুল মালেক ওরফে ড্রাইভার মালেককে গ্রেপ্তার করে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট, একটি ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-১ এর পরিদর্শক (শহর ও যান) আলমগীর হোসেন বাদী হয়ে তুরাগ থানায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা দায়ের করেন।

বিএনএ নিউজ২৪/ এসবি/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ