29 C
আবহাওয়া
৩:৫৫ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল, সাধারণ সম্পাদক রিয়াজ

চট্টগ্রাম উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল, সাধারণ সম্পাদক রিয়াজ

চট্টগ্রাম উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল, সাধারণ সম্পাদক রিয়াজ

বিএনএ, চট্টগ্রাম: ২০ বছর পর চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হয়েছেন মিরসরাইয়ের মো. এরাদুল হক নিজামী ভুট্টো ও সাধারণ সম্পাদক রাঙ্গুনিয়ার মো. নাছির উদ্দিন রিয়াজ।।

মঙ্গলবার (২৫ জুলাই) সকালে নগরের কাজীর দেউড়ি একটি কনভেনশন সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু চট্টগ্রাম উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দুই সদস্যের এ কমিটি ঘোষণা করেন।

চট্টগ্রাম উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল, সাধারণ সম্পাদক রিয়াজ
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি

সকাল ১০টায় শুরু হওয়া সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। অতিথি হিসেবে ছিলেন সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ স্বপন এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এ বিষয়ে গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, দীর্ঘদিন পরে আমাদের উত্তর জেলা সম্মেলন হয়েছে। আমাদের নেতাকর্মীরা সম্মেলনকে সফল করেছেন। কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী যারা হয়েছেন, তাদের যোগ্যতা অনুসারে কমিটিতে মূল্যায়ন করা হবে। দ্রুত সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করা হবে।

এর আগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত ৩১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছিল। এতে ত্রিবার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক করা হয়েছিল মো. এরাদুল হক নিজামী ভুট্টোকে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ