31 C
আবহাওয়া
৮:২২ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » ববিতে ইরাসমুস মুন্ডুস স্কলারশিপ বিষয়ক সিম্পোজিয়াম অনুষ্ঠিত 

ববিতে ইরাসমুস মুন্ডুস স্কলারশিপ বিষয়ক সিম্পোজিয়াম অনুষ্ঠিত 


বিএনএ, ববি: বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) বিজ্ঞান ক্লাবের উদ্যোগে ইউরোপের অন্যতম জনপ্রিয় ইরাসমুস মুন্ডুস স্কলারশিপ বিষয়ক সিম্পোজিয়াম অনুষ্ঠিত হয়েছে ।

রোববার (২৩ জুলাই)রাতে ইরাসমুস মুন্ডুস এসোসিয়েশন এবং ইরাসমুস মুন্ডুস এসোসিয়েশন বাংলাদেশ এর যৌথ সহযোগিতায় অনলাইনে এই সিম্পোজিয়াম অনুষ্ঠিত হয়।

সিম্পোজিয়ামে মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইরাসমুস মুন্ডুস এসোসিয়েশন বাংলাদেশ এর স্টুডেন্টস অ্যান্ড অ্যালামনাই কো-অর্ডিনেটর ফাহমিদা ইয়াসমিন এবং আইটি অ্যান্ড সোশ্যাল মিডিয়া ডেপুটি কো-অর্ডিনেটর ইমরান হোসাইন।

সিম্পোজিয়ামে স্বাগত বক্তব্য রাখেন বরিশাল বিশ্ববিদ্যালয় থেকে প্রথম ইরাসমুস মুন্ডুস স্কলারশিপ প্রাপ্ত, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সাবেক শিক্ষার্থী আশিকুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ববি বিজ্ঞান ক্লাবের ডেপুটি সাংগঠনিক সম্পাদক মৃত্তিকা রহমান রুপা।

অনুষ্ঠান শেষে বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের সেক্রেটারি ইমদাদুল হক উপস্থিত বক্তা, অংশগ্রহণকারী, অয়োজকবৃন্দসহ সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় বক্তারা ইরাসমুস মুন্ডুস স্কলারশিপ সংক্রান্ত পরিপূর্ণ গাইডলাইন উপস্থাপন করেন এবং শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সিম্পোজিয়ামে বরিশাল বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এছাড়াও নাইজেরিয়া থেকে ২ জন , পাকিস্তান থেকে ১ জন এবং সৌদি আরব থেকে ১ জন শিক্ষার্থী উক্ত সিম্পোজিয়ামে অংশগ্রহণ করেন।

বিএনএ/ রবিউল, ওজি/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ