24 C
আবহাওয়া
৩:০৭ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে মেয়েকে হত্যার অভিযোগে বাবা গ্রেপ্তার

ফেনীতে মেয়েকে হত্যার অভিযোগে বাবা গ্রেপ্তার

ফেনীতে মেয়েকে হত্যার অভিযোগে বাবা গ্রেপ্তার

বিএনএ, ফেনী: ফেনীর দাগনভূঁঞা উপজেলার রাজাপুর ইউনিয়নে ১০ বছরের মেয়েকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে বাবা মোহাম্মদ টিপুকে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত শিশুর নাম জান্নাতুল আরিফা। সে স্থানীয় অদুদিয়া নুরানি মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।

রোববার (২৫ জুন) নিহতের মা রুমানা আক্তারের দায়েরকৃত মামলায় টিপুকে গ্রেপ্তার করা হয়।

টিপু দাগনভূঁঞা রাজাপুর ইউনিয়নের জয়নারায়নপুর পদুয়া বাড়ির কবির আহমদের ছেলে। তিনি এলাকায় টমটম চালান।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানায়, নয় বছর পূর্বে মোহাম্মদ টিপু ও রুমানা আক্তারের বিবাহ বিচ্ছেদ হয়। তখন তাদের একমাত্র সন্তান আরিফার বয়স ছিল ৬ মাস। পরবর্তীতে বড় হয়ে মাঝেমধ্যে সে বাবার বাড়িতে যেত। মেয়ের ভরণপোষণের জন্য আরিফা মা বাবাকে চাপ দেন। এর মাঝে টিপু আবার নতুন বিয়ে করে সংসার শুরু করেন। যেখানে ছয় বছর ও তিন মাসের দুই মেয়ে রয়েছে। নতুন সংসারের স্ত্রী-সন্তান সেই সঙ্গে আরিফার খরচ বহনের বাড়তি চাপে পড়েন টিপু।

গত ১৮ জুন তার মেয়ে আরিফা আবার তার বাবার বাড়িতে যায়। টিপু দুপুর তিনটার দিকে আরিফাকে গোসল করাতে নিয়ে পানিতে ডুবিয়ে হত্যা করে। নিজেই মেয়ে খোঁজাখুজি শুরু করেন। খোঁজাখুজির এক পর্যায়ে স্থানীয় লোকজন শিশুটির মরদেহ বাড়ির পাশে পুকুরে
ভাসতে দেখেন।

সোনাগাজী সার্কেল সহকারী পুলিশ সুপার তাসলিম হুসাইন ও দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান ইমাম ঘটনাস্থল পরিদর্শন করে খোঁজখবর নিয়েছেন।

দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান ইমাম বলেন, পুলিশ ওইদিন পুকুর থেকে মরদেহ উদ্ধারের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করেছিল। পরে আরিফার মা ও নানার সন্দেহ এবং পুলিশের তদন্তে এ ঘটনা উঠে আসে। নিহতের মা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। জিজ্ঞাসাবাদে টিপু ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন,বিএম

Loading


শিরোনাম বিএনএ