30 C
আবহাওয়া
৫:২৫ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতুতে হাজার হাজার মানুষের পদচারণা

পদ্মা সেতুতে হাজার হাজার মানুষের পদচারণা

পদ্মা সেতুতে হাজারো মানুষের সমাগম

বিএনএ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধনের পর সেতুতে পায়ে হেঁটে উঠেছেন হাজার হাজার মানুষ।

শনিবার (২৫ জুন) দুপুরে প্রধানমন্ত্রী পদ্মা সেতু উদ্বোধন করেন। উদ্বোধনের পর তিনি সেতু পার হয়ে জাজিরা প্রান্তে চলে যান। এরপর কিছু সময়ের জন্য সেতুর মাওয়া প্রান্ত খুলে দেয়া হয়।

এই সুযোগে হাজার হাজার মানুষ পায়ে হেঁটে কেউবা আবার মোটরসাইকেল নিয়ে উঠে পড়েন সেতুর ভায়াডাক্টে। অনেকে মূল সেতুর মাঝ বরাবর চলে গিয়েছিলেন। সেখানে থেকে আবার তাদের ফিরিয়ে দেয়া হয়।

সেতুতে উঠতে পেরে দারুণ উচ্ছ্বসিত পদ্মা পাড়ের হাজারও মানুষ। তারা বলছেন, পদ্মা সেতু বাংলাদেশের অনন্য স্থাপনা। এই সেতু নির্মাণ করে বাংলাদেশ তার সক্ষমতার প্রমাণ দিয়েছে। বিশ্বদরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।

পদ্মা সেতুতে উঠতে পেরে অনেকে নিজেকে সৌভাগ্যবান মনে করেছেন। তারা বলছেন এই সেতু হেঁটে পার হওয়ার সুযোগ নেই। এজন্য একবারের জন্য হলেও পদ্মা সেতুতে উঠতে পারা সত্যিই সৌভাগ্যের। পদ্মা সেতু দেখার জন্য দেশের বিভিন্ন এলাকা থেকে ছুটে গিয়েছেন বলেও জানান তারা। বলেন, শেখ হাসিনার দূঢ়তার জন্যই এই মেগা প্রকল্প বাস্তবায়ন করা সম্ভব হয়েছে।

শনিবার কিছুক্ষণের জন্য মানুষ পদ্মা সেতুতে উঠার সুযোগ পেলেও রোববার সকাল ৬টা থেকে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে স্বপ্নের পদ্মা সেতু।

বিএনএ/ আর

 

 

Loading


শিরোনাম বিএনএ