27 C
আবহাওয়া
৭:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বড় প্রাপ্তির আশায় সাময়িক দুর্ভোগ মেনে নিতে হয়- তাজুল ইসলাম

বড় প্রাপ্তির আশায় সাময়িক দুর্ভোগ মেনে নিতে হয়- তাজুল ইসলাম

বড় প্রাপ্তির আশায় সাময়িক দুর্ভোগ মেনে নিতে হয়- তাজুল ইসলাম

বিএনএ,চট্টগ্রাম : স্থানীয় সরকার, সমবায় ও পল্লী উন্নয়ন মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন , বড় কিছু প্রাপ্তির আশায় সাময়িক দুর্ভোগ মেনে নিতে হয় এবং এটাই বাস্তবতা। তবে সবচেয়ে বড় কথা হলো প্রকল্পের গুণগতমান রক্ষা করা এবং এজন্য প্রকল্প বাস্তবায়নকারীদের বড় ভূমিকা রাখা প্রয়োজন।

শুক্রবার (২৫ জুন) বিকেলে নগরের জলাবদ্ধতা নিরসনে বাস্তবায়নাধীন মেগা প্রকল্পের চাক্তাই খালের পুরান ব্রিজ ও খালের মুখের স্লুইসগেটের অংশ  পরিদর্শনকালে সাংবদিকদের  প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মন্ত্রী আরও বলেন,  কোনো ভরাট খাল পুনরুদ্ধার বা নতুন কোনো খাল খনন করার প্রয়োজন হলে সক্ষমতা সাপেক্ষে সিটি করপোরেশন করতে পারে।

এ সময়  সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম, ওয়াসার এমডি একেএম ফজলুল্লাহ, জলাবদ্ধতা প্রকল্পের পরিচালক লে. কর্নেল শাহ্ আলী, চসিক পানি ও বিদ্যুৎ স্ট্যান্ডিং কমিটির সভাপতি মো. মোরশেদ আলম, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, পুলক খাস্তগীর, চসিক প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাব্বির ইকবাল, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী তোফাজ্জল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনএ/ ওজি 

Loading


শিরোনাম বিএনএ