29 C
আবহাওয়া
১০:২৪ পূর্বাহ্ণ - জুন ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে তরুণকে পিটিয়ে হত্যা

রাজধানীতে তরুণকে পিটিয়ে হত্যা

রাজধানীতে তরুণকে পিটিয়ে হত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর উত্তর বাড্ডার জামতলা এলাকার একটি বাসায় আকাশ খান (২১) নামে এক তরুণকে দুষ্কৃতকারীরা পিটিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখে বলে পরিবারের দাবি। শনিবার (২৫ মে) ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত আকাশের বাড়ি মুন্সিগঞ্জ সদর উপজেলায়। তার বাবার নাম মোহাম্মদ বাদল খান। তিন ভাইয়ের মধ্যে আকাশ হলো দ্বিতীয়।

নিহতের ফুপু পায়েল আক্তার জানান, ‘আকাশ একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করত। গত সাত মাস ধরে মাহি নামের এক বান্ধবীর সঙ্গে উত্তর বাড্ডার জামতলা এলাকার ২৯৬ নম্বর একটি বাসায় ভাড়া থাকতো আকাশ। শুক্রবার রাতে মাহির সঙ্গে আকাশের কোন এক বিষয় নিয়ে ঝগড়া হয়। কথা কাটাকাটির একপর্যায়ে লোক নিয়ে এসে আকাশকে মারধর ও পিটিয়ে তাকে হত্যা করা হয়। পরে ফ্যানের সঙ্গে কাপড় পেঁচিয়ে তার মরদেহ ঝুলিয়ে রাখা হয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।’

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ