23 C
আবহাওয়া
৮:০৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বাসায় ঢুকে হামলায় ৩জন আহত

রাজধানীতে বাসায় ঢুকে হামলায় ৩জন আহত


বিএনএ, ঢাকা: রাজধানীর কদমতলী আলমবাগে ফিল্মী ষ্টাইলে সন্ত্রাসীরা বাসায় ঢুকে একই পরিবারের ৩ জনকে বেধড়ক মারধর ও কুপিয়েছে। তাদেরকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন কদমতলী থানার ( ওসি তদন্ত) সজীব দে।

আহতরা হলেন, জাহাঙ্গীর আলম (৫৫) ও তার ছেলে জাহিদ (২৮) এবং মেয়ে রুপা (২২)।

হাসপাতালে আহত জাহিদ জানান, কদমতলী থানাধীন আলমবাগের ভেতরে একটি রাস্তা নির্মা কে কেন্দ্র করে রাত ১০ টায় এ ঘটনার সূত্রপাত হয়। পরে রাত সাড়ে ১০ টার দিকে মাহাবুবুল আলম লাবু তার বাহিনীর ৬/৭ জনকে নিয়ে ৩৪ নম্বর আলমবাগ ৪র্থ তলার বাসায় ঢুকে আমাকে (জাহিদ) মারধর করতে থাকে এ সময় আমার বোন রুপা বাধা দিতে আসলে তাকেও মারধর করে। সে মাথায় আঘাত পেয়ে অজ্ঞান হয়ে যায়। পরে বাবাকেও (জাহাঙ্গীর) মারতে মারতে টেনে হিচড়ে রাস্তায় নিয়ে আসে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কদমতলী থানার ( ওসি তদন্ত) সজীব দে জানান, ঘটনার পুরো বিষয়টি আমরা জেনেছি কিন্তু এখনো কোন অভিযোগ পাইনি। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, এলাকায় একটি রাস্তার নির্মাণ কাজ নিয়ে কথা কাটাকাটি হয় তাদের মধ্যে। পরে লাবু ও তার বাহিনীর সদস্য মনিরসহ ৬/৭ জন মিলে আহতদের বাসায় ঢুকে তাদেরকে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তারা অভিযোগ দিলে সন্ত্রাসীদের বিরোদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার পরপর লাবু ও তার দলবল নিয়ে পালিয়ে গেছে বলে পুলিশের এ কর্মকর্তা জানান।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ