31 C
আবহাওয়া
১১:৪২ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ডিআইজির নেতৃত্বে উচ্চপর্যায়ের টীম  

কক্সবাজারে ডিআইজির নেতৃত্বে উচ্চপর্যায়ের টীম  


বিএনএ, কক্সবাজার : কক্সবাজার শহরের নাজিরারটেক উপকূলে ট্রলার থেকে ১০ মরদেহ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটনে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পৌঁছায় পুলিশের চট্টগ্রাম রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) আনোয়ার হোসেনের নেতৃত্বে উচ্চপর্যায়ের একটি দল। সোমবার (২৪ এপ্রিল) দুপুরে তারা পৌঁছান।

এ সময় ডিআইজি ট্রলারডুবির ঘটনায় নিহতদের কয়েকজন স্বজনের সঙ্গে কথা বলেন। স্বজনেরাও ডিআইজির কাছে ঘটনার বিস্তারিত তুলে ধরেন।

স্বজনদের পাশে থাকার আশ্বাস দিয়ে ডিআইজি আনোয়ার হোসেন বলেন, ট্রলারডুবির ঘটনা উদ্ঘাটনে কাজ করছে পুলিশের একাধিক দল। দ্রুত হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটন করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

এসময় সেখানে সিআইডি ও পিবিআইর সদস্যরা উপস্থিত ছিলেন। ১০ ব্যক্তিকে ট্রলারের বরফ রাখার কক্ষে আটকিয়ে হাত পা বেঁধে হত্যার ঘটনা নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ডিআইজি আনোয়ার হোসেন।

তিনি বলেন, এখন পর্যন্ত আমরা সুনিশ্চিতভাবে বলতে পারছি না কীভাবে হত্যাকাণ্ডের এই ঘটনা ঘটেছে। কারা ঘটিয়েছে। আমাদের তদন্তকারীরা টীম কাজ করছেন। ঢাকা থেকে সিআইডি, পিবিআইয়ের দল এসে অনুসন্ধান শুরু করেছে। আমরা ঘটনার সঙ্গে যাঁরা জড়িত, তাঁদের দ্রুত চিহ্নিত করার চেষ্টা করছি।

জলদস্যুতার সঙ্গে যাঁরা জড়িত, তাঁদের চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে বলে মন্তব্য করেন ডিআইজি আনোয়ার হোসেন। তিনি বলেন, কয়েক বছর আগে মহেশখালীতে অনেক জলদস্যু (৯৬ জন) আত্মসমর্পণ করেছিলেন। তাঁদের অনেকে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন। চট্টগ্রামের বাঁশখালীতেও অনেক জলদস্যু আত্মসমর্পণ করেছেন। তাঁরাও স্বাভাবিক জীবনে ফিরে গেছেন।

বিএনএনিউজ/শাহিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ