27 C
আবহাওয়া
৬:৪৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ২০১৩ তাণ্ডব: মামুনুল হককে রিমাণ্ডে চায় পুলিশ

২০১৩ তাণ্ডব: মামুনুল হককে রিমাণ্ডে চায় পুলিশ

মামুনুল হককে রিমাণ্ডে চায় পুলিশ

বিএনএ, ঢাকা : ২০১৩ সালের ৫ মে হেফাজতের তাণ্ডবের ঘটনায় ঘটনায় মতিঝিল থানার করা মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হককে গ্রেফতার দেখানোপূর্বক ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ।

রোববার (২৫ এপ্রিল) মতিঝিল থানা পুলিশ ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটির সুষ্ঠু তদন্তের জন্য গ্রেফতার দেখানোপূর্বক এই রিমান্ড আবেদন করে।কিন্তু মামুনুল হক রাজধানীর মোহাম্মদপুর থানায় করা নাশকাতার মামলায় সাতদিনের রিমান্ডে থাকায় মামলাটির রিমান্ড শুনানি (২৭ এপ্রিল) কার্যতালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে।

এর আগে ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে নেওয়া হয় শ্যামলীতে পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনারের কার্যালয়ে। জিজ্ঞাসাবাদের জন্য সেখান থেকে নেওয়া হয় তেজগাঁও থানায়। সেখানে কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রাতে মামুনুল হককে গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

তারপর ১৯ এপ্রিল তাকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এদিন ২০২০ সালের মোহাম্মদপুর থানার একটি ভাঙচুর ও নাশকতার মামলায় তাকে ৭ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।অপরদিকে মামুনুলের আইনজীবী তার রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেছেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী তার জামিন আবেদন নামঞ্জুর করে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিএনএ নিউজ/শহীদুল/ এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ