35 C
আবহাওয়া
১:১২ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আশুলিয়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আশুলিয়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিএনএ, সাভার : আশুলিয়ার মাদারটেক এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট হতে ৩০৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, ঢাকার ধামরাই উপজেলার মাখুলিয়া এলাকার অন্তর আলীর ছেলে মো. হাবিব (৩১) ও ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার কলতাপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. মিলন মিয়া (২১)।

রোববার(২৪ মার্চ) রাতে আশুলিয়ার সিন্দুরিয়া মাদারটেক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শামিম (৩০) নামে আরও এক মাদক কারবারি পালিয়ে যায়।

পুলিশ জানায়, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, আশুলিয়ার সিন্দুরিয়া মাদারটেক এলাকার তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার পাশে কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।  এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের নিকট থাকা তিনটি পলিথিনের ভিতর থেকে ৩০৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে এক মাদক কারবারি কৌশলে পালিয়ে যায়।

আশুলিয়া থানার এসআই আবুল হাসান বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ (সোমবার) সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ