34 C
আবহাওয়া
৯:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় সাহায্য কুটির ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

ছাগলনাইয়ায় সাহায্য কুটির ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


বিএনএ, ফেনী : ফেনীর ছাগলনাইয়ায় শতাধিক অসহায় হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সাহায্য কুটির ফাউন্ডেশন নামে একটি স্বেচ্চাসেবী সংগঠন। শনিবার (২৫ মার্চ) বিকেলে ছাগলনাইয়া উপজেলা পরিষদ মিলনায়তনে বিতরণ করা হয় এই খাদ্য সামগ্রী।

সমাজের নিম্ন আয়ের শতাধিক পরিবারের সকলকে ছোলা, মুরি. খেজুর, তৈল, সেমাই, আলু ও পেয়াজসহ প্রায় ২০ কেজির একটি করে প্যাকেট দেওয়া হয়। সাহায্য কুটির ফাউন্ডেশনের এডমিন, প্রবাসী কল্যাণ ব্যাংক ছাগলনাইয়া শাখার প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার কাউছার হোসেন মজুমদারের সভাপতিত্বে ও সাংবাদিক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, সুলতান আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মিজানুর রহমান মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী ও রাধানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মনির আহাম্মদ।

এসময় আরও উপস্থিত ছিলেন সাহায্য কুটির ফাউন্ডেশনের এডমিন কাজী মোশাররফ হোসেন তারেক,কাজী শাহীন,আশরাফ হোসেন ভূঁইয়া, হাবিবুর রহমান, কাজী আরমান ও নুর উদ্দিনসহ ফাউন্ডেশনের সদস্যরা। সাহায্য কুটির ফাউন্ডেশন নামে সংগঠনটি ২০২০ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে এই সংগঠনের সদস্যরা সামাজিক বিভিন্ন কাজে অংশগ্রহণ করে আসছে।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ