38 C
আবহাওয়া
৬:১৯ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আরাভ খান আটক হওয়ার তথ্য জানা নেই : আইজিপি

আরাভ খান আটক হওয়ার তথ্য জানা নেই : আইজিপি


বিএনএ, ঢাকা: পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বলেছেন, পুলিশ কর্মকর্তা মামুন খান হত্যা মামলায় পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খান দুবাইয়ে গ্রেপ্তার হয়েছেন বলে কোনও তথ্য আমাদের কাছে নেই।

শনিবার (২৫ মার্চ) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠান শেষে সাংবাদিককের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

আইজিপি বলেন, আরাভ খানকে দুবাই পুলিশ আটক করা হয়েছে কি না, সে বিষয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই।তিনি বলেন, রবিউল ইসলামের বিরুদ্ধে রেড নোটিশ জারি করেছে ইন্টারপোল। আমরা তাদের (ইন্টারপোল) সঙ্গে যোগাযোগ করছি।

ভারতীয় পাসপোর্ট থাকায় আরাভকে ফিরিয়ে আনতে সমস্যা হবে কি না, জানতে চাইলে তিনি জানান, তারা বিষয়টি নিয়ে কাজ করছে।

সম্প্রতি আরব আমিরাতের দুবাইয়ে একটি গয়নার দোকান উদ্বোধন হয়েছে আরাভের। সেটি উদ্বোধন করতে বাংলাদেশ থেকে উড়ে যান ক্রিকেটার সাকিব আল হাসানসহ বিনোদন জগতের আরও কয়েকজন। আর সেই আয়োজন ঘিরে দেশে শুরু হয় তোলপাড়।

ওই অনুষ্ঠানের আগে আগে পুলিশের তরফ থেকে জানানো হয়, এই আরাভ ঢাকায় পুলিশ কর্মকর্তা মামুন ইমরান খান হত্যা মামলার আসামি রবিউল ইসলাম, যিনি পালিয়ে সীমান্ত পাড়ি দিয়ে ভারতীয় পাসপোর্টে দুবাই গেছেন।

আরও প্রকাশ পায়, এই আরাভ বা রবিউলের নাম একটি দুটি নয়, তিনি একেক সময় একেক নামে পরিচিতি পেয়েছেন। তার বাবা ছিলেন নিম্ন আয়ের একজন মানুষ, যিনি ঢাকায় এসে হোটেলে শ্রমিকের কাজ করেছেন। সেই তিনিই এখন বিপুল টাকার মালিক, যার অর্থের উৎস নিয়ে আছে ধোঁয়াশা।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ