28 C
আবহাওয়া
৬:০৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৩, ২০২৪
Bnanews24.com
Home » জাহাঙ্গীর দরবেশের পুনর্বাসনে এগিয়ে এলেন আ’লীগ নেতা মিজান

জাহাঙ্গীর দরবেশের পুনর্বাসনে এগিয়ে এলেন আ’লীগ নেতা মিজান


বিএনএ, ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের ছাগলনাইয়া – শ্রীনগর সীমান্ত হাট সংলগ্ন মোকামিয়া শুয়াশাহ (রহঃ) মাজারের খাদেম  জাহাঙ্গীর আলম দরবেশের পুনর্বাসনে এগিয়ে এলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের এমডি ও সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার।

শনিবার (২৪ফেব্রুয়ারী) দুপুরে দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি ও স্থানীয় সংবাদকর্মীদের সাথে নিয়ে বৃদ্ধ জাহাঙ্গীর আলম দরবেশকে দেখতে যান আ’লীগ নেতা শিল্পপতি মিজানুর রহমান মজুমদার। এ সময় সিঙ্গাপুরিয়ান সোসাইটির সভাপতি আতিক চৌধুরী সুমন, মহামায়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী প্রমূখ উপস্থিত ছিলেন।

তিনি উপস্থিত সংবাদকর্মী ও এলাকাবাসীদের উদ্দেশ্যে বলেন, জাহাঙ্গীর দরবেশ ও তার সহধর্মিণী হোসনে আরা বেগমের বসবাসের জন্য ঘর নির্মাণে প্রাথমিকভাবে ১ লক্ষ টাকা অনুদান দিয়েছি।ঘর নির্মাণের সম্পূর্ণ ব্যয় তিনি ব্যক্তিগত তহবিল থেকে দেবেন।

জানা যায়, এই বৃদ্ধ জাহাঙ্গীর দরবেশ দীর্ঘ প্রায় ৩০ বছর যাবত ভারত সীমান্তবর্তী মোকামিয়ার শুয়াশাহ (রহঃ) মাজারে খেদমত করে আসছেন। বেঁচে থাকার জন্য মানুষের মৌলিক চাহিদা আছে। তার মধ্যে দুটি খুবই গুরুত্বপূর্ণ খাদ্য এবং বাসস্থান। বর্তমানে এই বৃদ্ধের দুইটার কোনটাই নেই। মানুষের দেয়া দান অনুদানে পরিবার পরিজন নিয়ে কোন রকম জীবিকা নির্বাহ করে। দিনশেষে মাথার উপরে ছায়াটাও ঠিক নেই।বিষয়টি সমাজসেবক মিজানুর রহমান মজুমদারের নজরে আসলে তিনি জাহাঙ্গীর দরবেশের সহায়তায় এগিয়ে যান।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ