35 C
আবহাওয়া
১২:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মোতাহেরুল ইসলাম চৌধুরী দক্ষিণ জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি

মোতাহেরুল ইসলাম চৌধুরী দক্ষিণ জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি

মোতাহেরুল ইসলাম চৌধুরী দক্ষিণ জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি

বিএনএ, চট্টগ্রাম : পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরীকে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মােছলেম উদ্দিন আহমদ এমপি’র মৃত্যুতে এ দায়িত্ব দেয়া হয়েছে বলে দলের পক্ষ থেকে জানানাে হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাকে কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে এ বিষয়ে চিঠি দিয়ে জানানো হয়।

এর আগে বুধবার (২২ ফেব্রুয়ারি) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্ষীয়ান এ নেতাকে ভারপ্রাপ্ত সভাপতি করার বিষয়ে সম্মতি জানিয়ে দলের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদরকে নির্দেশনা দিয়েছেন।

গত ৫ ফেব্রুয়ারি মােছলেম উদ্দিন আহমদ এমপি দুরারােগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুর আগে গত ১২ ডিসেম্বর দক্ষিণ জেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে ওবায়দুল কাদের মােছলেম উদ্দিনকে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক ঘােষণা করেন।

মােতাহেরুল ইসলাম চৌধুরী সংগঠনটির সিনিয়র সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। তিনি গত উপজেলা নির্বাচনে পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

বিএনএ/ বিএম,ওজি

Loading


শিরোনাম বিএনএ