37 C
আবহাওয়া
৩:২৩ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » বৈধ পথে রেমিট্যান্স প্রেরণ করুন-পররাষ্ট্রমন্ত্রী

বৈধ পথে রেমিট্যান্স প্রেরণ করুন-পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন

নিউইয়র্ক, ২৫ ফেব্রুয়ারি: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন অবৈধ পথে হুন্ডির মাধ্যমে টাকা পাঠানোর নেতিবাচক দিকসমূহ তুলে ধরে বৈধ পথে রেমিট্যান্স প্রেরণের জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

শুক্রবার(২৪ ফেব্রুয়ারি ২০২৩) নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেট জেনারেল আয়োজিত ‘বাংলাদেশের উন্নয়নে প্রবাসীদের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। সভায় যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান, বীর মু্ক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, রেমিট্যান্স হাউসের প্রতিণিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রবাসীদের সাথে মতবিনিময়কালে পররাষ্ট্র মন্ত্রী ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ভাষা সংগ্রাম ও স্বাধীনতা সংগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের অবদানের কথা গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ আর্থসামাজিক উন্নয়নের প্রায় সকল সূচকে অভুতপূর্ব সাফল্য অর্জন করেছে। তিনি এ সফলতা ও অগ্রযাত্রাকে যুক্তরাষ্ট্রে তুলে ধরে বাংলাদেশের ইতিবাচক ভাবমূর্তি বৃদ্ধির জন্য সকলকে আহ্বান জানান।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ