26 C
আবহাওয়া
৯:৪৪ পূর্বাহ্ণ - জুন ১০, ২০২৩
Bnanews24.com
Home » জামালপুরে নিখোঁজের ৩ দিন পর মরদেহ উদ্ধার

জামালপুরে নিখোঁজের ৩ দিন পর মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

বিএনএ, জামালপুর : জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজের ৭২ ঘণ্টা পর ঝিনাই নদী থেকে মিজানুর রহমান (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর নান্দিনা গ্রামে নিহতের বাড়ির পাশে ঝিনাই নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিজ বাড়ী ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন নিহতের মা মেহেরুন বেগম ও বড় বোন আমেনা বেগম।

নিহত মিজানুর চর নান্দিনা গ্রামের আমজাদ হোসেনের একমাত্র ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার  চররৌহা বাজার সংলগ্ন ঝিনাই নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে একটি ডুবানো নৌকার গলুইয়ের সাথে হাত-পা বাঁধা অবস্থায় মিজানুরের মরদেহ শনাক্ত করেন পরিবারের লোকজন। খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

নিহতের মা মেহেরুন বেগম ও বড় বোন আমেনা বেগম জানান, গত মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে সিঙ্গাপুর যাওয়ার ভিসা এসেছে বলে একই গ্রামের পাশের বাড়ির কাতার প্রবাসী আব্দুল কুদ্দুসের ছোট ভাই কবির হোসেন, তার ফুপাতো শ্যালক শিহাব উদ্দিন, চাচাত ভাই শাহীন মিয়া, বড় ভাই আলম মিয়া ও ভাতিজা সাগর মিয়া ডেকে নিয়ে যায় ছেলেকে। এরপর থেকে ছেলেকে খোঁজে না পেয়ে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সরিষাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিহতের বাবা আমজাদ আলী।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান, মিজানুর নিখোঁজ হওয়ার পর তার বাবা থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। শুক্রবার সকালে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

বিএনএনিউজ/এম শাহীন আল আমীন/এইচ.এম।

Total Viewed and Shared : 17 


শিরোনাম বিএনএ