29 C
আবহাওয়া
৫:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে নতুন মাদক আইস উদ্ধার,আটক ২

চট্টগ্রামে নতুন মাদক আইস উদ্ধার,আটক ২

চট্টগ্রামে নতুন মাদক আইস উদ্ধার,আটক ২

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন  মোজাফফর নগর বাইলেন এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১৪ লক্ষ টাকার নতুন ধরনের মাদক আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধারসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারী) র‌্যাব-৭ এক  প্রেস বিজ্ঞপ্তিতে  এ তথ্য জানায়।আটককৃতরা হচ্ছে শফিউল আলম (৩৪), ইয়াছিন রানা ( ৫০)

র‌্যাব -৭ জানায় , গোপন সংবাদের ভিত্তিতে  বুধবার(২৪ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১১ টায়  খুলশী থানাধীন ৩নং মোজাফফর নগর বাইলেন এলাকার  আরআইডি হাফসা নামক বিল্ডিং এর সামনে অভিযান চালায় র‌্যাব। এ সময় শফিউল আলম ও ইয়াছিন রানা নামে সন্দেহভাজন দুই ব্যক্তিকে আটক করা হয়।   আটক ব্যক্তিদের দেহ তল্লাশি করে নতুন ধরনের মাদক ১৪০ গ্রাম আইস(ক্রিস্টাল) উদ্ধার করে র‌্যাব।   যার আনুমানিক মূল্য ১৪ লক্ষ টাকা ।

আটককৃত শফিউল বাঁশখালী উপজেলার ছনুয়া গ্রামের মোজাফফর আহমেদের ছেলে এবং ইয়াছিন রানা ( ৫০) কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার মৃত আবুল কালামের পুত্র।তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) সরবরাহ করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও ধৃত ব্যক্তিদের খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে র‌্যাব -৭ আরও জানায়।

বিএনএ/ওজি

 

Loading


শিরোনাম বিএনএ