যাত্রাবাড়ীর ইমরান হত্যাঃ কাউন্সিলর মাসুমের বিরুদ্ধে মামলা

বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় ইমরান হত্যা মামলায ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুম মোল্রাকে প্রধান আসামি করে মামলা করেছে নিহতের স্ত্রী পপি আক্তার। যার মামলা নং ৭৪।

আরো পড়ুন

আজ রাজধানীতে যেসব এলাকায় গ্যাস থাকবে না

মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর চীন সফর স্থগিত

গত সোমবার যাত্রাবাড়ী আড়তের সামনে টোল আদায়কালে দুপক্ষের সংঘর্ষে নিহত হন ইমরান। পপি আক্তারের এজহারে উল্লেখ করেন, তার স্বামী লোড আনলোডিং এর টোল আদায়কারি শ্রমিক। সোমবার রাত সাড়ে ১২ টার দিকে যাত্রাবাড়ী আড়তের সামনে টোল আদায় করার সময় কাউন্সিলর মাসুম মোল্লার লোকজন অতর্কিত হামলা চালায় এসময় তার স্বামী ইমরানসহ বেশ কয়েকজনকে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে। পরে আহতাবস্থায় ঢাকা মেডিকেল নিয়ে গেলে আমার স্বামী মারা যায়।

যাত্রাবাড়ীর থানার অফিসার ইনচার্জ মফিজুল ইসলাম জানান, মোট ২২ জনকে আসামি করে মামলা হয়েছে। এর মধ্যে এজহার নামীয় ৫ জনসহ মোট ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। শীঘ্রই সকল আসামিকে গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

এই বিষয়ে কাউন্সিলর মাসুম মোল্লার সাথে যোগাযোগ করলে তিনি জানান, এই ঘটনার সাথে তার কোন সম্পৃক্ততা নেই, তিনি আড়তের বিষয়ে কোন কিছুই জানেন না।

এলাকাবাসীর তথ্যমতে, এক সময় সিটি কর্পোরেশন উজ্জল গ্রুপ ও মাসুম মোল্লা গ্রুপ টেন্ডার দিয়েছিল এবার সে টেন্ডার পায়নি এই নিয়ে বর্তমান টেন্ডার পাওয়া আল আমিন গ্রুপের সাথে বিরোধ চলে আসছিল। মূলত টেন্ডার বিরোধের জেরকে কেন্দ্র করেই এই হত্যাকাণ্ডটি ঘটে বলে ধারণা করছে পুলিশ।

বিএনএ/আজিজুল,এমএফ