ববিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেপ্তার ৪

বিএনএ, ববি প্রতিনিধি : বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) গণিত বিভাগের ছাত্র ও ছাত্রলীগ নেতা দাবীদার মহিউদ্দিন আহমেদ সিফাতকে হলে ঢু‌কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় চার ছাত্রলীগ নেতা‌কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন

কক্সবাজারে আরসা কমান্ডার সহ আটক ৫ 

অনূর্ধ্ব -১৯ নারী বিশ্বকাপ শিরোপা জিতল ভারত

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

সিফাত বাদী হয়ে ৭ জনের নামে এবং আরও ৮ জনকে অজ্ঞাত আসামি করে বুধবার মামলা করেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঞা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে আলীম সালেহী, রিয়াজ উদ্দিন মোল্লা, শামীম সিকদার ও শেখ রেফাত মাহমুদ‌কে আটক করে বন্দর থানা পু‌লিশ। বাকি আসামিদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। কী কারণে এ ঘটনা ঘটেছে এ বিষয়ে আমরা জিজ্ঞাসাবাদ করছি। আশা করছি মূল ঘটনা দ্রুতই বেরিয়ে আসবে।’

মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের ৪০১৮ নম্বার রুমে হেলমেট পরিহিত একদল যুবক মহিউদ্দিন আহমেদ সিফাতের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জিএম ফাহাদ ও একে জিহাদ নামের দুই শিক্ষার্থী আহত হয়। তারা সবাই বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের আবাসিক শিক্ষার্থী।

আর হামলাকা‌রী হি‌সে‌বে যা‌দের বিরু‌দ্ধে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে তারাও বিশ্ব‌বিদ্যাল‌য় ছাত্রলীগের সংগঠক। হামলার শিকার ও হামলায় অ‌ভিযুক্ত সক‌লেই ব‌রিশাল সি‌টি মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহর অনুসারী।

বিএনএনিউজ/ রবিউল ইসলাম/এইচ.এম।