27 C
আবহাওয়া
১০:১৫ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » জামিন পেয়ে দুধ দিয়ে ইউপি চেয়ারম্যানের গোসল

জামিন পেয়ে দুধ দিয়ে ইউপি চেয়ারম্যানের গোসল

জামিন পেয়ে ইউপি চেয়ারম্যানের দুধ দিয়ে গোসল

বিএনএ: জামিনে পেয়ে কারাগার থেকে বাড়িতে ফেরার পর দুধ দিয়ে গোসল করেছেন ইউপি চেয়ারম্যান হেকমত সিকদারকে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের চেয়ারম্যান হেকমত সিকদার বাড়িতে ফিরে গোসল করেন।

নির্বাচনী সহিংসতার ঘটনায় করা একটি হত্যা মামলায় গ্রেপ্তারের পর ২৩ দিন কারাগারে ছিলেন সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় জামিনে মুক্তি পান তিনি। হেকমত সিকদার ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যায় টাঙ্গাইল জেলহাজত থেকে জামিনে মুক্তি পান হেকমত সিকদার। এরপর তিনি টাঙ্গাইল পৌরশহরস্থ কুমুদিনী কলেজ গেটসংলগ্ন নিজ বাড়িতে রাতযাপন করেন। দুপুরে সাগরদিঘীতে গিয়ে আনন্দমিছিলে অংশ নেন। বিকেলে সাগরদিঘীর বাড়িতে গিয়ে দুধ দিয়ে গোসল করেন তিনি।

হেকমত সিকদার জানান, তার পরিবারের কেউ কখনো জেল খাটেনি। তিনিই প্রথম কারাগারে গিয়েছেন। বাড়িতে আসার পর পরিবারের লোকজন তাকে দুধ দিয়ে গোসল করিয়েছেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, সাগরদিঘী ইউপি নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ২০১৮ সালের ২৯ মার্চ। এর আগের দিন ২৮ মার্চ দিনগত রাতে গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখল করে ব্যালট পেপারে সিল মারছিলেন হেকমত সিকদারের লোকজন।

এ সময় স্বতন্ত্র প্রার্থী হাবিবুল্লাহ বাহারের সমর্থকেরা বাধা দিতে গেলে তাঁদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশও গুলি চালায়। এ সময় গুলিবিদ্ধ হয়ে স্থানীয় যুবদল নেতা আবদুল মালেক নিহত হন।

এ ঘটনায় নিহত মালেকের স্ত্রী মর্জিনা খাতুন বাদী হয়ে টাঙ্গাইলের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ঘাটাইল থানা আমলি আদালতে একটি হত্যা মামলা করেন। গত এক জানুয়ারি ওই মামলার প্রধান আসামি হেকমত সিকদারকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ