29 C
আবহাওয়া
২:৩৮ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে বিএনপির গণমিছিল ও সমাবেশ

ঝিনাইদহে বিএনপির গণমিছিল ও সমাবেশ


বিএনএ ঝিনাইদহঃ ১০ দফা দাবী বাস্তবায়নসহ কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবীতে ঝিনাইদহে গণমিছিল ও সমাবেশ করেছে বিএনপি। শনিবার(২৪ ডিসেম্বর) সকালে জেলা বিএনপির আয়োজনে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে থেকে মিছিল বের করা হয়।

শনিবার সকাল থেকেই বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা ঝিনাইদহ শহরে মিছিল নিয়ে জমায়েত হতে থাকে। দুপুর নাগাদ ঝিনাইদহ প্রেসক্লাবের রাস্তা ও আশপাশের এলাকায় জনতার ঢেউ আছড়ে পড়ে। ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে থেকে বিএনপির মিছিলটি শহরে প্রবেশ করতে চাইলে পুলিশ বাধা দেয়। ফলে পুলিশের বাধা পেয়ে শহরের মর্ডান মোড়ে মিছিল শেষ হয়।

সেখানে অনুষ্ঠিত সমাবেশে জেলা বিএনপির সাবেক আহবায়ক এস এম মশিয়ুর রহমান, জেলা বিএনপির সভাপতি এ্যাড. এম এ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, সহ-সভাপতি এ্যাড মুন্সী কামাল আজাদ পান্নু, যুগ্ম সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, সহ-সভাপতি আক্তারুজ্জামানসহ নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

জেলা বিএনপির সভাপতি এম এ মজিদ বলেন,পরিচ্ছন্ন রাজনীতিবিদ মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে সরকার আটকে রেখে প্রমাণ করেছেন সব খানে তাদের হস্তক্ষেপ আছে। হাসিনা সরকার দেশের গণতন্ত্র, নির্বাচন ব্যবস্থা, মানবাধিকার, আইন আদালত, পুলিশ, র‌্যাব সবকিছুই ধ্বংস করে দিয়ে গণতন্ত্রের বানী শোনাচ্ছে।

তিনি ফখরুল ও মির্জা আব্বাসসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবী জানিয়ে বলেন, দেশের মজলুম জনতা জেগে উঠেছে। সময় থাকতে পদত্যাগ করে চলে যান, নইলে দেশের শোষিত নিস্পেষিত মানুষ টেনে হেঁচড়ে গদি থেকে নামাতে বাধ্য হবে।

বিএনএ/আতিক, ওজি

Loading


শিরোনাম বিএনএ