24 C
আবহাওয়া
৪:০৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বান্দরবানে ঝর্ণায় পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু, নিখোঁজ ২

বান্দরবানে ঝর্ণায় পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু, নিখোঁজ ২

বান্দরবানে ঝর্ণায় পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু, নিখোঁজ ২

বিএনএ বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় ঝর্ণায় পানিতে ডুবে মারা গেছেন এক পর্যটক। নিহতের নাম মারিয়া ইসলাম (১৯)। নারায়ণগঞ্জ জেলায় তার বাড়ি।

আহত অবস্থায় কয়েকজনকে উদ্ধার করা হলেও স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ রয়েছেন আরও দুই পর্যটক। নিখোঁজরা হচ্ছেন,আহসান আকিব (২২) এবং মারিয়া বিনতে জহির (১৭)। তারাও নারায়নগঞ্জের বাসিন্দা। শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার  বাদুরছড়া ঝর্ণায়  এই দুর্ঘটনা ঘটে।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিতত করেছেন রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সাঙ্গু নদী পথে ইঞ্জিন নৌকায় করে তারাছা বাদুরছড়া ঝর্ণা ভ্রমণে যান নারায়ণগঞ্জের ১০ জনের একটি পর্যটকদল। বাদুরছড়া ঝর্ণায় গোসল করতে নেমে পা পিছলে পড়ে সাতজন পর্যটক পানিতে ভেসে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় পাঁচজনকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যান ভ্রমণকারীরা। এদের মধ্যে এক পর্যটককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত অবস্থায় উদ্ধার হওয়া চার পর্যটককে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিখোঁজ অন্য দুই পর্যটককে উদ্ধারে তৎপরতা চালানো হচ্ছে বলে জানান থানার ওসি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ