40 C
আবহাওয়া
৬:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ঘূর্ণিঝড় সিত্রাং’র প্রভাবে রাঙামাটিতে নৌ-চলাচল বন্ধ

ঘূর্ণিঝড় সিত্রাং’র প্রভাবে রাঙামাটিতে নৌ-চলাচল বন্ধ

ঘূর্ণিঝড় সিত্রাং'র প্রভাবে রাঙামাটিতে নৌ-চলাচল বন্ধ

বিএনএ, রাঙামাটি: ঘূর্ণিঝড় সিত্রা’র প্রভাবে রাঙামাটির কাপ্তাই হ্রদে অভ্যন্তরীণ নৌ-চলাচল বন্ধ ঘোষণা দিয়েছেন রাঙামাটি জেলা প্রশাসন।

সোমবার) জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ঘূর্ণিঝড় সিত্রাং’র ঝুঁকি মোকাবেলায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির অনুষ্ঠিত সভায় এই সিন্ধান্ত নেওয়া হয়। সভায় যারা পাহাড়ের ঝুঁকিপূর্ণ স্থানে বসবাস করছে তাদের নিরাপদ স্থানে সরে যাওয়ার জন্য বলা হয়েছে।

জানা যায়, বত্রিশটি ঝুঁকিপূর্ণ স্থানের বিপরীতে বাইশটি আশ্রয়কেন্দ্র স্থাপন করা হয়েছে এবং তিনটি মেডিকেল টিম প্রস্তুত রাখা হয়েছে। বিকেল পাঁচটা হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কাপ্তাই হ্রদে সকল প্রকার নৌ-চলাচল বন্ধ থাকবে। তবে বিশেষ জরুরি প্রয়োজনে স্থানীয়  প্রশাসনের সাথে যোগাযোগ করার জন্য বলা হয়।

তাছাড়া জরুরি প্রয়োজনে যোগাযোগ এবং সার্বিক পরিস্থিতি সমন্বয়ের জন্য জেলা প্রশাসন কর্তৃক কন্ট্রোল রুম স্থাপন করা হয়েছে বলে জানা গেছে।
যার নম্বরঃ ০২-৩৩৩৩৭১৭২২, 01820308869

জরুরি সভায় অতিরিক্ত জেলা প্রশাসক আল মামুন মিয়ার সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহেদুল ইসলামসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএনএ /কাইমুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ