30 C
আবহাওয়া
৬:০৮ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সিআইডি প্রধানের দায়িত্ব নিলেন মোহাম্মদ আলী

সিআইডি প্রধানের দায়িত্ব নিলেন মোহাম্মদ আলী


বিএনএ, ঢাকা: পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান হিসাবে যোগ দিয়েছেন অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া। মঙ্গলবার (২৩ আগস্ট) তিনি যোগ দেন।

এসময় তিনি দায়িত্ব বুঝে নিয়ে কর্মকর্তাদের সঙ্গে পরিচিতি সভায় অংশ নেন ও নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। সভায় সিআইডির সব ডিআইজি, অতিরিক্ত ডিআইজিসহ বিশেষ পুলিশ সুপাররা উপস্থিত ছিলেন।

গত ১৬ আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে নতুন সিআইডি প্রধানের দায়িত্ব দেওয়া হয়। মোহাম্মদ আলী মিয়া ১৫তম বিসিএস কর্মকর্তা হিসেবে বাংলাদেশ পুলিশে যোগ দেন। তিনি ডিআইজি হিসেবে ঢাকা মহানগর পুলিশের বিশেষ শাখা (এসবি), ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি, নরসিংদী, হবিগঞ্জ ও মানিকগঞ্জের জেলা পুলিশ সুপারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্বে ছিলেন। সর্বশেষ টুরিস্ট পুলিশের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছিলেন মোহাম্মদ আলী।

উল্লেখ্য, সিআইডির প্রধান হিসেবে অতিরিক্ত আইজিপি মাহবুবুর রহমান গত ৩০ জুলাই অবসরোত্তর ছুটিতে গেছেন। গত বছরের ৩১ জুলাই অবসরের বয়সসীমা শেষ হওয়ার সরকার তাকে এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দিয়েছিল। এরপর থেকে সিআইডির একজন উপমহাপরিদর্শক (ডিআইজি) সিআইডির প্রধানের দায়িত্ব পালন করে আসছিলেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ